মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

সুশান্তের মৃত্যুতে বাঙালি মেয়েদের কুরুচিকর মন্তব্য, তদন্তে কলকাতা পুলিশ

প‍ুবের কলম প্রতিবেদক‌: বলিউডে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে প্রাথমিকভাবে তাঁর বাঙালি বান্ধবী রিয়া চক্রবর্তী সহ ৫ জনের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠছে। এ নিয়ে পটনার রাজেন্দ্র নগর পুলিশ স্টেশনে একটি ছ’পাতার এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। সেই এফআইআরে ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬ ও ৪২০ ধারায় অভিযোগ দায়ের করা হয়, যার মধ্যে আত্মহত্যায় প্ররোচনা, চুরি, বিশ্বাসভঙ্গ, বেআইনিভাবে সম্পত্তি লিখিয়ে নেওয়ার মতো অভিযোগ রয়েছে। আর এর পর থেকেই  ফেসবুক, টুইটারের মতো সোশ্যাল মিডিয়ায় বাঙালি মেয়েদের উদ্যেশ্য করে চলছে কুর‍ুচিকর মন্তব্য। 

কখনও বলা হচ্ছে, বাঙালি মেয়েরা কালা জাদু জানে, আবার কেউ বলছে,  তারা নাকি বড় মাছ ধরতে ভালােবাসে। কয়েকজন টলিউড অভিনেত্রীও বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলতে গিয়ে চূড়ান্ত কটাক্ষের মুখে পড়েছেন। গোটা বিষয়টি নিয়ে রাজ্য মহিলা কমিশনের দ্বারস্থ হয়েছেন অনেকে। এরপরই বিষয়টি খতিয়ে দেখার সুপারিশ কলকাতা পুলিশকে করা হয়েছে। তারপরেই তদন্তে নামে কলকাতা পুলিশের সাইবার থানা। বিষয়টি এখন তদন্তের অধীন বলে জানিয়েছেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলীধর শর্মা ।

কলকাতা পুলিশ সূত্রে খবর, যে বা যারা সোশ্যাল মিডিয়ায় মহিলাদের নানাভাবে হেনস্থা করছে, তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে যারা মহিলাদের লক্ষ করে অশালীন মন্তব্য করছে তাদের চিহ্নিত করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only