মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

দ্বিতীয় টেস্টে ১৯ বছরের হায়দারকে দেখতে চান এক প্রাক্তন পাক ক্রিকেটর ! বিস্তারিত পড়ুন

 পুবের কলম ওয়েব ডেস্ক: ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যে চলতি সিরিজের দ্বিতীয় টেস্টে পাক দলে ১৯ বছরের তরুণ ব্যাটসম্যান হায়দার আলীকে দেখতে চান প্রাক্তন পাক তারকা রশিদ লাতিফ। প্রসঙ্গত, হায়দারের এখনও টেস্ট অভিষেক হয়নি। এবং, চলতি সিরিজের প্রথম টেস্টটি জিতে ১-০ এগিয়ে রয়েছে ইংল্যান্ড। দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী বৃহস্পতিবার থেকে সাউদাম্পটনে ।

রশিদ মনে করছেন, ইংল্যান্ডের মত কঠিন পরিবেশে টেস্ট অভিষক ঘটানোর জন্যে প্রস্তুত রয়েছে হায়দার। এবং দ্বিতীয় টেস্টে তার সুযোগ পাওয়া উচিৎ। নিজের ইউটিউব চ্যানেলে রশিদ বলেন, "আমার মনে হয়, এই টিমে হায়দারের থাকা উচিৎ। এখন সময় এসেছে, ওকে খেলানোর। আর ওকে যদি এখন খেলানো না হয়, তাহলে বলব, হায়দারের এক বছর নষ্ট করা হল। " এরই সঙ্গে প্রাক্তন পাক ক্রিকেটার বলেন, " হায়দার শুধুমাত্র টি ২০' তে বিগ-হিটার নয়। এখন সময় এসেছে, ওকে পাঁচ দিনের ফরম্যাটে যুক্ত করার। আমরা পি এস এলে হায়দারের পারফরম্যান্স দেখেছি। ইংল্যান্ডে চলতি সফরে ওকে হয়তো টি ২০ ম্যাচে দেখতে পাব। তবে আমি চাই, টেস্টে ও নিজেকে প্রমাণ করুক। এবং আমি মনে প্রাণে বিশ্বাস করি, হায়দার টেস্ট ক্রিকেটে নিজেকে  প্রমাণিত করবে। এবং ভবিষ্যতে তিন ফরম্যাটেই ও সফল হবে।"

উল্লেখ্য, জাতীয় দলের জার্সিতে এখনো কোনও ফরম্যাটেই হায়দারের অভিষেক হয়নি। তবে পি এস এলে তাঁর বিগ-হিট সকলের নজর কেড়েছে। তিনি এখনো পর্যন্ত সাতটি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন, সেখানে তাঁর মোট সংগ্রহ ৬৪৫ রান।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only