সোমবার, ১০ আগস্ট, ২০২০

এরপরে বিরাট নামবে ভাবলেই চাপ অনুভব করেন এই যুব ক্রিকেটর ! কে দেখুন

 


পূবের কলম প্রতিবেদক : ভারতীয় ক্রিকেট দলের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন দলে নিজের জায়গা পাকা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।  বিশেষ করে টি ২০ ক্রিকেটে। কিন্তু এখনও পর্যন্ত যা সুযোগ পায়েছেন তার সদব্যবহার করতে পারেন নি। আইপিএলে রাজস্থান রয়্যালসের খেলোয়াড় সঞ্জু জানাচ্ছেন,  ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি  রান করার যে কোনও সুযোগই কাজে লাগান। আর তার জন্যে দলের ওপরের ব্যাটসম্যানেরা চাপে থাকে।

একটি সংবাদ মাধ্যমে সঞ্জু জানাচ্ছেন, যখন তিনি প্রথমে ব্যাট করতে নামেন,  তখন তার মনে এই চিন্তাটা থাকে যে, এরপরে বিরাট ব্যাট করতে নামবে। সে প্যাড পরে বসে আছে। দেশের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান বলছেন, "টি ২০ ক্রিকেটে আপনাকে দ্রুত  রান করতে হয়। আপনি দশটা বল-ও নষ্ট করতে পারেন না। কারন আপনি জানেন যে, এরপরই বিরাট মাঠে নামার জন্যে প্যাড পরে অপেক্ষা করছে। আমার ক্ষেত্রে তখন আমি চাপ অনুভব করি।"

সংযুক্ত আরব আমিরাতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা আইপিএল নিয়ে সঞ্জু বলছেন,'অন্য সব ক্রিকেটারদের মত আমিও সাগ্রহে অপেক্ষা করছি আইপিএলে নামার জন্যে। আমার মনে হয়, এতে শুধু ভারত বা বিশ্বের ক্রিকেটারদের নয়, পুরো ভারতেরই জোশ এবং মানসিক জোর বাড়বে। আর আমার মনে হয়,  ইউ এ ই -তে ব্যাটিং সহায়ক উইকেট পাব।'

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only