রবিবার, ৯ আগস্ট, ২০২০

কুম্বলের অভিজ্ঞতায় উপকৃত হবে কিংস ইলেভেন : ব্রেট লি

প‍ুবের কলম প্রতিবেদক: সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব, কোচ অনিল কুম্বলের অভিজ্ঞতায় লাভবান হবে বলে মনে করছেন অস্ট্রেলিয়া তথা কিংস ইলেভেনের প্রাক্তন তারকা ব্রেট লি। প্রসঙ্গত, কুম্বলের সঙ্গে পাঞ্জাবের ২ বছরের চুক্তি হয়েছে। 

স্টার স্পোর্টস-এর একটি অনুষ্ঠানে এসে লি বলেন, " কিংস ইলেভেনে কুম্বলের অন্তর্ভূক্তি হওয়ায় দল দারুনভাবে উপকৃত হবে। ক্রিকেটে তাঁর জ্ঞান ও অভিজ্ঞতা বিশাল। সেগুলির দ্বারা তিনি দলকে দারুনভাবে সাহায্য করতে পারবেন। 


ক্রিকেটাররা তাঁর থেকে অনেককিছু শিখে নিতে পারবে। কিংস ইলেভেনকে ম্যাচ জিততে হবে। কোনও সন্দেহ নেই, টিম বেশ শক্তিশালী হয়েছে। এই টিমের চ্যাম্পিয়ন হওয়ার ক্ষমতা রয়েছে। আগেও সেই চেষ্টা করা হয়েছে, কিন্তু সাফল্য আসেনি। কিংস ইলেভেনকে চ্যাম্পিয়ন টিম হিসেবে দেখতে চাই।'  


অতীতে এই দলে নিজের খেলা সম্পর্কে প্রাক্তন ওজি স্পিড স্টার বলেন, ‘এই দলের হয়ে খেলতে পেরে আমি খুব আনন্দিত। এখানে খুব ভালো সময় কাটিয়েছি।’ প্রসঙ্গত, এই প্রথম আইপিএলে কোনও দলের কোচ হয়ে কাজ করবেন কুম্বলে। এর আগে অবশ্য আরসিবি এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মেন্টর হিসেবে কাজ করেছেন ভারতের এই প্রাক্তন স্পিন মহাতারকা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only