সোমবার, ১০ আগস্ট, ২০২০

আজ ফের জিজ্ঞাসাবাদ করা হবে রিয়াকে, চাবিওয়ালার গল্পও ফ্লপ

পুবের কলম ওয়েব ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার সম্ভাব্য কারণগুলির মধ্যে  বিপুল পরিমাণ আর্থিক তছরুপের দিকটিও তদন্ত করছে সিবিআই ।অন্যদিকে মামলার সর্বশেষ খবর হল প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে সোমবার দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।কারণ রিয়ার কাছ থেকে ইডি কোনো সদুত্তর পায়নি বলে জানা যায় এবং যেসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তার কোনোরকম জবাব দিতে পারেনি রিয়া চক্রবর্তী। ফলে ফের সোমবার চলবে জিজ্ঞাসাবাদ। 

আবার সূত্র মতে, ইডি সেল ফোন থেকে ডিজিটাল প্রমাণও সংগ্রহ করার কাজ শুরু করেছে। সিবিআই কর্তৃপক্ষ রিয়া চক্রবর্তী এবং তার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর দুটি ফোনের ডেটা ব্যাকআপ নিয়েছে ইতিমধ্যেই ।অভিনেত্রীর ভাই শৌভিককে রবিবার জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও এর আগে রিয়া চক্রবর্তীর ভাইকে আঠারো ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। 

এর একদিন আগে ইডি রিয়া এবং তার প্রাক্তন ব্যবসায়ের ব্যবস্থাপক শ্রুতি মোদী, তাদের সিএ রিতেশ শাহকে নয় ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছিল। ইডি দফতরে রিয়া এবং তার ভাই উভয়কেই তাদের ব্যাংক অ্যাকাউন্ট এবং সুশান্ত সিং রাজপুতের অর্থ ব্যবহার করে যে সংস্থাগুলি তৈরি হয়েছিল তাদের বিবরণ দিতে বলা হয়েছিল।  ইডি রিয়াকে তার আয় এবং বছরের পর বছর ধরে যে বিনিয়োগ করেছে সে সম্পর্কে জিজ্ঞাসা করেছিল বলেও জানা যায়। 

এসময় তার ব্যবসার ব্যবস্থাপক শ্রুতি মোদী এবং তাঁর সিএ রিতেশ শাহের বক্তব্যও রেকর্ড করা হয়েছে। সুশান্তের বাবার আত্মহত্যার প্ররোচনার অভিযোগে এফআইআর নথিভুক্ত হওয়ার পরে, ইডি রিয়া এবং তার পরিবারের বিরুদ্ধে মানি লন্ডারিং (পিএমএলএ) এর অধীনে মামলা করেছে।

সূত্রমতে, চারজনকে বিভিন্ন কেবিনে বসে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। রিয়া এবং শৌভিককে যেমন তাদের ব্যাংক অ্যাকাউন্ট সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। তেমনি তাদের কাছে সুশান্তের অর্থ দিয়ে তৈরি সংস্থাগুলির বিবরণও জিজ্ঞাসা করা হয়েছিল।  এছাড়াও, কে এই সংস্থার মডেল গ্রহণ করেছে এবং এর সাথে সম্পর্কিত সিদ্ধান্ত নিয়েছে এইসব বিষয়ও জানতে চাওয়া হয়।অন্যদিকে আর একটি চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে।

একটি বিখ্যাত মিডিয়া হাউসের পক্ষ থেকে সুশান্ত সিং রাজপুতের বাড়ির দুই কিলোমিটার এর মধ্যে চিরুনী তল্লাশি করা হলে কোনো তথাকথিত চাবিওয়ালার হদিস পাওয়া যায়নি।এমনকি যে চাবিওয়ালার বিবরণ দিয়েছে সিদ্ধার্থ পিঠানি সেই চাবিওয়ালাও ওইদিন চাবি নিয়ে যাননি প্রয়াত অভিনেতার ফ্ল্যাটে বলে জানান।ফলে চাবিওয়ালার গল্পটিও যে তাদেরই রচিত বলে বুঝতে অসুবিধে হচ্ছে না দেশের মানুষের।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only