মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

বাতিল অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ, পুরো আইপিএলেই দু'দলের ক্রিকেটাররা

প‍ুবের কলম প্রতিবেদক : করোনা মহামারীর প্রকোপে বাতিল হয়ে গেল অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে আসন্ন টি ২০ সিরিজ। ফলে আইপিএল খেলতে আর কোনও বাধা রইল না অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের। এই দুই দেশের মধ্যে তিনটি টি ২০ ম্যাচ হওয়ার কথা ছিল  ৪, ৬ এবং ৯ অক্টোবর। 

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার মাটিতে এই বছর টি ২০ বিশ্বকাপের আসর বসার কথা ছিল চলতি বছরের ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত। আর বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে এই সিরিজ খেলতে চেয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। কিন্তু করোনা'র জেরে টি ২০ বিশ্বকাপ স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নেয় আইসিসি। 

ফলে অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ দু'দেশের ক্রিকেট বোর্ড এই সিরিজ বাতিলের সিদ্ধান্ত নিল। মঙ্গলবার ক্রিকেট অস্ট্রেলিয়ায় পক্ষ থেকে এই খবর দিয়ে জানানো হয়েছে,  ২০২১ অথবা ২০২২ সালে যখন স্থগিত হয়ে যাওয়া টি ২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হবে, তার আগে এই সিরিজের আয়োজন করা হবে।

এখন এই সিরিজ বাতিল হওয়ায়, আইপিএলের মধ্যে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের নিজ নিজ দল ছেড়ে আসতে হবে না। অর্থাৎ আন্দ্রে রাসেল, পোলার্ড, স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, সহ সমস্ত ওজি ও ক্যারিবিয়ান ক্রিকেটারেরই পুরো আইপিএলে পাওয়া যাবে। উল্লেখ্য এবার আইপিএল অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাত, আগামী ১৯ সেপ্টম্বর থেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only