সোমবার, ৩ আগস্ট, ২০২০

আলিমুদ্দিনের চিন্তা বাড়িয়ে এবার আক্রান্ত এই হেভিওয়েট সিপিএম নেতা


পুবের কলম ওয়েব  ডেস্ক: আলিমুদ্দিনের অন্দরে করোনার থাবা। শ্যামল চক্রবর্তী, অনাদি সাহুর পর এবার আক্রান্ত হলেন পলিটবুরো সদস্য তথা প্রাক্তন সাংসদ মুহাম্মদ সেলিম। সূত্রের খবর, তাঁকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে।  অল্পদিনের ব্যবধানে একের পর এক সিপিএম নেতার আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক ছড়িয়েছে আলিমুদ্দিন স্ট্রিটে সিপিএমের রাজ্য সদর দপ্তরেও।বিশেষ করে মুহাম্মদ সেলিম আক্রান্ত হওয়ায় সেই আতঙ্ক আরও বেড়েছে।  

আলিমুদ্দিন সূত্রের খবর, সম্প্রতি রাজ্য সদর দফতরে বেশ কয়েকবার যাতায়াত করেছিলেন সেলিম। তাঁর সঙ্গে রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র-সহ বেশ কয়েকজন শীর্ষস্থানীয় নেতা বৈঠকও হয়েছিল।ফলে তাঁদের মধ্যেও সংক্রমণ ছড়ানোর আশঙ্কা থাকছে। তবে আপাতত মুহাম্মদ সেলিমের পরিবারের সব সদস্যকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে। করোনা পরীক্ষা করা হয়েছে তাঁদের। 

মুহাম্মদ সেলিমের আগেও প্রাক্তন মন্ত্রী অনাদি সাহু, শ্যামল চক্রবর্তী এবং অশোক ভট্টাচার্য-সিপিএমের তিন বর্ষীয়ান নেতা করোনা আক্রান্ত হয়েছেন। তার মধ্যে অশোক ভট্টাচার্য গত মাসেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। কয়েকদিন হোম কোয়ারেন্টাইনে থেকেই শিলিগুড়ি পুরসভার কাজ চালাচ্ছিলেন পুর প্রশাসক। সিপিএম সূত্রে খবর, শ্যামল চক্রবর্তীর শারীরিক অবস্থা কিছুটা আশঙ্কাজনক। সত্তরোর্ধ্ব এই সিপিএম নেতা চিকিৎসাধীন বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে। তাঁকে রবিবার রাত থেকে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only