বুধবার, ১৯ আগস্ট, ২০২০

প্রিন্সিপাল সেক্রেটারিকে থাপ্পার পাক বিদেশমন্ত্রীর, রাজনৈতিক চাপানউতর পাক প্রশাসনে, রিস্তারিত পড়ুন


পুবের কলম ওয়েব ডেস্ক: মেজাজ হারিয়ে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের প্রিন্সিপাল সেক্রেটারি আজাম খানকে থাপ্পার মারলেন পাক বিদেশমন্ত্রী সাহ মাহমুদ কুরেশি।

পাকিস্তানি মিডিয়ার সূত্র অনুযায়ী, দুজনের মধ্যে খুবই উত্তপ্ত কথাবার্তা হয়। সেই সময়ই খানকে থাপ্পার মারেন কুরেশি। আসলে কুরেশি ইমরান খানের সঙ্গে গুরুত্বপূর্ণ কথা বলতে তাঁর দফতরে পৌঁছে ছিলেন। সেই সময় প্রিন্সিপাল সেক্রেটারি আজাম খান কুরেশিকে আটকে দেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী ভিতরে জরুরি বৈঠক করছেন এবং সেই সময় কাউকে তিনি ঢুকতে দিতে বারন করেছেন। এরপরেই দুইজনের মধ্যে প্রবল বচসা বাঁধে। উত্তপ্ত পরিস্থিতিতে আজাম খানের মুখে থাপ্পার কষিয়ে দেন পাক বিদেশমন্ত্রী। পাক প্রধানমন্ত্রী সচিবালয়ে এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। বিষয়টি নিয়ে আজাম খানের বিরুদ্ধে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের কাছে তীব্র নালিশ জানিয়েছেন কুরেশি।


আসলে সেই সময় বিদেশমন্ত্রী কুরেশিকে নিজের ডেকে পাঠিয়ে ছিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। গতকাল মঙ্গলবার পাকিস্তান ইমরান খান প্রশাসন দুবছর পূর্ণ করে এবং এই জন্য প্রশাসনিক বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করতে পাক বিদেশমন্ত্রী কুরেশিকে সেখানে ডাকা হয়েছিল। তবে এই ঘটনায় প্রশাসনের অন্দরের মধ্যে থাকা চাপানউতর বাইরে চলে আসায় বেশ অস্বস্তিতে পড়েছে পাকিস্তানের ইমরান খান প্রশাসন। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only