সোমবার, ১০ আগস্ট, ২০২০

প্রাক্তন রাষ্ট্রপতি সংক্রমণের খবরে উদ্বিগ্ন বোন মমতা, দ্রুত আরোগ্য কামনা


পুবের কলম ওয়েব ডেস্ক: প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের করোনা আক্রান্ত।এই খবরে উদ্বিগ্ন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  খবর পাওয়ার পরেই ট্যুইট করে তাঁর আরোগ্য কামনা করেন। সোমবার দুপুরে এক ট্যুইটবার্তায় রাজ্যের মুখ্যমন্ত্রী বলেন, প্রণবাদা করোনায় আক্রান্ত বলে জানলাম। এই সময় আমি তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। তাঁর পরিবার ও পরিজনদের পাশে এই খারাপ সময়ে আছি। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলেই প্রার্থনা করি।

উল্লেখ্য, এদিনই প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় জানান, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। গত কয়েকদিনে যে বা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন সকলকেই যেন হোম আইসোলেশনে থাকেন এবং করোনা পরীক্ষা করিয়ে নেন। 

আসলে বছর ছয়েক আগে হৃদযন্ত্রে ব্লকেজের সমস্যা দেখা দেওয়ার পর থেকেই প্রণব মুখোপাধ্যায় নিয়মিত চিকিৎসকেদের পর্যবেক্ষণে থাকেন। সেই সংক্রান্ত শারীরিক পরীক্ষার উদ্দেশ্যেই তিনি হাসপাতালে গিয়েছিলেন। সেখানেই তাঁর করোনা পরীক্ষা হয়েছিল।

উল্লেখ্য, প্রাক্তন রাষ্ট্রপতির সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক দীর্ঘদিনের। মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রাক্তন রাষ্ট্রপতি বোনের মত স্নেহ করেন। আর মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁকে ভীষণভাবে শ্রদ্ধা করেন। সাম্প্রতিক সময়ে যতবারই দিল্লি গিয়েছেন প্রণব বাবুর খোঁজ নিয়েছেন। আর সে কারণেই এদিন তাঁর আক্রান্ত হওয়ার খবরে আর চুপ করে থাকতে পারেননি তিনি। বাংলার মুখ্যমন্ত্রী জানেন, তার হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। এই অবস্থায় করবোনা সংক্রমণ তার জন্য যথেষ্টই শঙ্কার বিষয়। সে কারণেই তার উদ্বেগ বলে মনে করা হচ্ছে। ট্যুইট মারফত প্রাক্তন রাষ্ট্রপতির পাশে থাকার বার্তা দিয়েছেন তিনি।

তবে দেশে কি সাংঘাতিক গতিতে করোনা সংক্রমণ ছড়াচ্ছে তার প্রমাণ হলেন প্রাক্তন রাষ্ট্রপতি। গত কয়েকদিন একের পর এক কেন্দ্রীয় মন্ত্রীর আক্রান্ত হওয়ার খবর এসেছে। সেই সংক্রমণ থেকে ছাড় পেলেন না খোদ প্রাক্তন রাষ্ট্রপতিও।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only