বুধবার, ১২ আগস্ট, ২০২০

কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী কর্তৃক পুরষ্কৃত হচ্ছেন এই রাজ্যের সাতজন পুলিশ কর্মকর্তা ? কারা কারা জানুন

 

পুবের কলম ওয়েব ডেস্ক:তদন্তে শ্রেষ্ঠত্বের জন্য কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী পুরষ্কার ২০২০ ঘোষণা করা হয়েছে আজ। পশ্চিমবঙ্গ পুলিশের কাছে এ এক গর্বের মুহূর্ত। পশ্চিমবঙ্গ পুলিশ এবং কলকাতা পুলিশের সাতজন কর্মকর্তা আজ ঘোষিত পুরষ্কারের সম্মিলিত তালিকায় স্থান পেয়েছেন। পশ্চিমবঙ্গ এবং কলকাতা পুলিশ যে দক্ষতার সঙ্গে তদন্তের সমাধান করে চলেছে, তা ভারত সরকারের স্বরাষ্ট্র মন্ত্রনালয় দ্বারা প্রশংসিত হয়।


পশ্চিমবঙ্গ পুলিশ এবং কলকাতা পুলিশের পুরষ্কারপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- ইন্সপেক্টর শ্রী সুবীর কর্মকার, ইন্সপেক্টর শ্রী বিজয় কুমার যাদব, সাব-ইন্সপেক্টর শ্রী সুপ্রিয় ব্যানার্জি, সাব-ইন্সপেক্টর শ্রী প্রদীপ পাল, মহিলা সাব-ইন্সপেক্টর শ্রীমতি বর্ণালি সরকারের সঙ্গে ইন্সপেক্টর শ্রীমতি শুক্লা সিনহা রায় এবং কলকাতা পুলিশ থেকে ইন্সপেক্টর শ্রী ডেনিস অনুপ লাকরা।


এই সাতজন কর্মকর্তা হত্যা, ধর্ষণ, ডাকাতি এবং মানুষ পাচারের মতো জঘন্য অপরাধগুলি খুবই দক্ষতা এবং দ্রুততার সঙ্গে তদন্ত করেছেন বলে জানা গেছে। রাজ্যের মানুষকে তাঁরা যেভাবে সেবা দিয়ে এসেছেন, তার জন্য পশ্চিমবঙ্গ এবং কলকাতা পুলিশের কাছে এমন পুরষ্কার এই পথকে আরও দৃঢ় করবে বলে আশ্বাস পুলিশের।

" পশ্চিমবঙ্গ পুলিশ এবং কলকাতা পুলিশ সমস্ত কর্মকর্তাদের অভিনন্দন জানাই। এই দিনটি আমাদের কাছে অত্যন্ত গর্বের।" বলে রাজ্য পুলিশ তরফে অফিসিয়াল ফেসবুক পেজে জানানো হয়েছে।



একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only