বুধবার, ৫ আগস্ট, ২০২০

কেমন আছেন সিপিএম নেতা মহম্মদ সেলিম



পুবের কলম ওয়েব ডেস্কঃ   করোনা আক্রান্ত হয়ে সোমবার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন প্রবীণ সিপিএম নেতা মহম্মদ সেলিম। তার শরীরে সংক্রমণ থাকলেও বুধবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছে আশঙ্কার কিছু নেই, মহম্মদ সেলিমের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তাঁর লোয়ার রেসপিরেটরি ট্র্যাকে সংক্রমণ রয়েছে। তবে এখন তাঁর দেহে একশো শতাংশ অক্সিজেন যাচ্ছে। ক্রিটিক্যাল কেয়ায় ইউনিটের চিকিৎসকদের একটি দল তাঁকে  পর্যবেক্ষণে রেখেছেন।
উল্লেখ্য, শনিবার থেকেই তার শরীরে নানা রকম উপসর্গ দেখা দিতে থাকে। হালকা জ্বর, সঙ্গে শ্বাসকষ্ট ও পেট খারাপের মতো সমস্যা দেখা দেয় তার। অবস্থায় তিনি কোন রকম ঝুঁকি না নিয়ে নিজের করোনা পরীক্ষা করান। তাতে তার সংক্রমণ ধরা পড়ে। তার পরেই তিনি বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানান সে কথা। 
অন্যদিকে, রাজ্যের আর এক প্রাক্তন মন্ত্রী তথা সিপিএম নেতা শ‍্যামল চক্রবর্তীও করোনা সংক্রমিত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। গত সপ্তাহের শনিবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তিনিও বাইপাসের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁকে ভেন্টিলেশনে দেওয়া হয়। এদিকে একের পর এক সিপিএম নেতার সংক্রমন হওয়ায় রীতিমতো আতঙ্কে দিন কাটাতে হচ্ছে আলিমুদ্দিনের অন্যান্য নেতাদের। যদিও আক্রান্ত নেতাদের সংস্পর্শে আসা কর্মী এবং নেতাদের আইসোলেশন থাকার পরামর্শ দেওয়া হয়েছে আলিমুদ্দিনের তরফে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only