বুধবার, ১২ আগস্ট, ২০২০

বয়স্ক ক্রিকেটারদের নিয়ে চিন্তিত নন কেন সি এস কে বোলিং কোচ বালাজি ? দেখুন একঝলকে

 

পূবের কলম প্রতিবেদক : প্রতিবারই আইপিএলে অন্যতম ফেবারিট হিসেবে শুরু করে চেন্নাই সুপার কিংস। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে এবারও তারা বেশ শক্তশালী দল। তবে  সি এস কে-তে এবার একাধিক ক্রিকেটার রয়েছেন, যাঁদের বয়স্ ৩০ এর বেশি। এই ব্যাপারটি নিয়ে দলের বোলিং কোচ এল বালাজি জানাচ্ছেন, এতে তারা লাভবানই হবেন। প্রসঙ্গত এবারের আইপিএল শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর, সংযুক্ত আরব আমিরাতে। 

এবারের সি এস কে দলে একাধিক সিনিয়র ক্রিকেটার রয়েছে। যাদের বয়স ৩০ এর ওপরে। খোদ ধোনিই ৩৯ বছরের। বালাজিকে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন, লম্বা ব্রেকের পরে দলের সিনয়র ক্রিকেটারদের কি ছন্দে আসতে সময় লাগবে? সেই সম্ভবনা উরিয়ে দিয়ে চেন্নাই -এর বোলিং কোচ বলেন, "আমার মনে হয় না, দলের সিনিয়র ক্রিকেটারদের নিয়ে চিন্তার কিছু আছে বলে। কারন, তারা প্রায় সারা জীবনই খেলে চলেন। এত বছর ধরে এই খেলাটাকে বুঝে চলেছেন। যা তাদের সর্বোচ্চ স্তরের ক্রিকেটে ফের নামতে সাহায্য করবে। যে কোনও প্রতিযোগিতায় এক্সপেরিন্স একটা আলাদা গুরুত্ব পায়। অতীতে আইপিএলেও সেটা প্রমাণিত হয়েছে। আর আমাদের দলে ধোনি ছাড়াও ডোয়েন ব্রাভো, শেন ওযাটসনের মত অভিজ্ঞ ক্রিকেটার রয়েছে।

 আর ধোনি এমন একজন অধিনায়ক যে একটা নির্দিষ্ট প্রকিয়ার মধ্যে চলে থাকেন। সে পরিবর্তনের বিশেষ পক্ষপাতী নয়। বরঞ্ এক্সপোজার করতে পছন্দ করে।" এরই সঙ্গে সি এস কে'র বোলিং কোচ আরও বলেন, " ধোনির ক্যাপ্টেন্সি তে কোনও শর্ট কার্ট নেই।  ও সব সময় সতীর্থদের সমর্থন করে থাকে। আর সংযুক্ত আরব আমিরাতে রওয়ানা হওয়ার আগে ১৬ আগস্ট থেকে আমরা শুধুমাত্র ভারতীয় ক্রিকেটারদের নিয়ে একটা সংক্ষিপ্ত শিবিরের আয়োজন করার চেষ্টা করছি।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only