রবিবার, ২ আগস্ট, ২০২০

কোভিডে মৃত যোগীরাজ্যের মন্ত্রী – করোনা আবহে রামমন্দিরের ভূমিপুজো নিয়ে ফের সরব বিরোধীরা




 
 




 পুবের কলম ওয়েব ডেস্ক:
 
করোনা আবহের মধ্যেই আগামী বুধবার, অর্থাৎ ৫ আগস্ট অযোধ্যার রাম জন্মভূমিতে রাম মন্দিরের ভূমিপুজোর আয়োজন করা হয়েছে। সেই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী-সহ প্রায় ৩০০ জন ভিআইপি অতিথি হাজির থাকবেন। তা নিয়ে ইতিমধ্যেই প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। অথচ এই করোনা পরিস্থিতির মধ্যে এমন বিশাল আয়োজন নিয়ে রীতিমত সরব হয়েছেন বিরোধীরা। আর এরমধ্যেই করোনায় মৃত্যু হল যোগী আদিত্যনাথের মন্ত্রিসভার সদস্যের।
রবিবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু মন্ত্রী কমলা রানি বরুনের। এই ঘটনায় সেখানে শোকের ছায়া নেমে এসেছে। এর পাশাপাশি, আগামী বুধবার রাম মন্দিরের ভূমি পুজোর। তার আগে এই ঘটনা ঘটায় সেখানে রীতিমত আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। এই আবহে এমন বড় আয়োজন একেবারেই অনুচিত বলে মনে করছে দেশের বিরোধী দলগুলি। আর আজ এমন পরিস্থিতিতে রাজ্যের এক মন্ত্রীর মৃত্যুতে সেই বিরোধিতা আরও প্রবল হবে বলেই মনে করা হচ্ছে।
প্রসঙ্গত, উত্তরপ্রদেশের টেকনিক্যাল এডুকেশন দফতরের মন্ত্রী ছিলেন কমলা রানি বরুন। গত ১৮ জলাই তাঁর লালারসের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তখন থেকেই লখনউয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। এদিন সকালে সেই হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। এদিন কমলাদেবীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও।  তিনি বলেন, “কমলাদেবীর মৃত্যুতে গভীর শোকাহত আমি। তিনি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।”

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only