সোমবার, ১৭ আগস্ট, ২০২০

আরএসএস ঘনিষ্ঠ বিজেপি নেতা যোগ দিলেন তৃণমূলে, বিস্তারিত পড়ুন


পুবের কলম ওয়েব ডেস্ক : একসময়ের আরএসএস ঘনিষ্ঠ বিজেপি নেতা কৃশানু মিত্র তৃণমূলে যোগ দিয়েছেন। কৃশানু মিত্র বিজেপি’র সাবেক মুখপাত্র ও মিডিয়া সেলের প্রধান ছিলেন। আরএসএসের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক থাকার পাশাপাশি তিনি দীর্ঘদিন ধরে রাজ্য বিজেপি’র মুখপাত্রের দায়িত্ব পালন করেছেন। আরএসএসের গুরুত্বপূর্ণ দায়িত্বেও ছিলেন তিনি। আজ সোমবার কলকাতায় তৃণমূল ভবনে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের কাছ থেকে কৃশানু বাবু তৃণমূলের পতাকা হাতে তুলে নেন।

২০১৬ তে কামারহাটি কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে নির্বাচনী লড়াইতে নেমে পরাজিত হন কৃশানু মিত্র। তাঁর অভিযোগ ছিল, দলের একাংশ তাঁকে হারিয়ে দিয়েছে। এরপর ২০১৭ সাল থেকে তিনি দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। তিনি মোট ২৯ বছর গেরুয়া শিবিরে কাটিয়েছেন। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে দলের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তাঁর।

কৃশানু মিত্রের তৃণমূলে যোগদান প্রসঙ্গে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘বিজেপির সাবেক মুখপাত্র কৃশানু মিত্র তৃণমূলে যোগ দিলেন। বাংলায় বিজেপি’র অত্যন্ত গুরুত্বপূর্ণ নেতা ছিলেন কৃশানু। তিনি এবার মানুষের জন্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ করবেন।’

আজ কৃশানু মিত্রের পাশাপাশি বাঁকুড়ার সাবেক বিজেপি সভাপতিসহ ১১ জন নেতা তৃণমূলে যোগ দেন। ওই ঘটনায় বিজেপি বড় ধাক্কা খেল বলে মনে করছেন বিশ্লেষকরা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only