বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

সিসি ক্যামেরার ফুটেজ দেখে চুরি যাওয়া লরি ফিরে পেল মালিক

ফাইল চিত্র
 

জাহির হোসেন, বারাসত: সিসি ক্যামেরার ফুটেজ দেখে চুরি যাওয়া লরি উদ্ধার করল দেগঙ্গা থানার পুলিশ। বুধবার নদীয়ার হাঁসখালির একটি পরিত্যক্ত পেট্রল পাম্প থেকে লরিটি উদ্ধার করেছে প‍ুলিশ। কে বা কারা লরিটি চুরি করে নিয়ে এখানে এসেছিল তার তদন্ত শুরু করেছে পুলিশ।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সপ্তাহের বুধবার দেগঙ্গার নগর কচুয়া বাজারের কাছে বেড়াচাঁপা বাদুড়িয়া রোডের ধারে লরি গ্যারেজ করে রাখে চালক। পরদিন লরি আনতে গিয়ে দেখা যায় সেখানে লরি নেই। রাতের অন্ধকারে আস্ত একটি লরি চুরি করে নিয়ে গেছে দুষ্কৃতীরা।


গাড়ির মালিক হাসান মল্লিক দেগঙ্গা থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নামে পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে চুরি যাওয়া লরিটি বারাসাতের দিকে নিয়ে গেছে দুষ্কৃতীরা। এর পর গোলাবাড়ি, বারাসাত, চাকদা, রানাঘাটসহ বিভিন্ন বাজারের দোকানের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে পুলিশ। বারাসাতের একটি দোকানের সিসিটিভির ফুটেজ থেকে পুলিশ জানতে পারে চুরি যাওয়া লরিটি বারাসাতে ওভারব্রিজ দিয়ে নদীয়ার দিকে গেছে। লরিটি শেষবার দেখা গেছে রানাঘাটের একটি দোকানের সিসিটিভির ফুটেজে। 


পরে নদীয়ার হাঁসখালি থানার তেঁতুলবেড়িয়াতে একটি পরিত্যক্ত পেট্রোল পাম্পে গাড়িটি পড়ে থাকতে দেখে পুলিশ। বুধবার গাড়ির মালিককে নিয়ে নদিয়ায় যায় দেগঙ্গা থানার পুলিশ। গাড়ির মালিক তার চুরি যাওয়া লরিটি শনাক্ত করেন। পুলিশ গাড়িটি উদ্ধার করে দেগঙ্গা থানায় নিয়ে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only