বুধবার, ১৯ আগস্ট, ২০২০

রাজ্যে কাল লকডাউন, দুদিন বন্ধ থাকবে দূরপাল্লার রেল, জেনে নিন বাতিল ট্রেনের সূচি


পুবের কলম ওয়েব ডেস্ক: পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী আগামীকাল ও পরশু দুদিন রাজ্যে লকডাউন। আর এই কারণে বন্ধ থাকবে রেল পরিষেবা। তাই বাতিল হয়েছে শিয়ালদা ও হাওয়া শাখার কিছু ট্রেন। এমনকী বৃহস্পতিবার এবং শুক্রবার রাজ্যে পূর্ণ লকডাউনে স্পেশাল ট্রেন না চালানোর সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় রেল।

রাজ্য সরকারের লকডাউন ঘোষণার পরেই পূর্ব,  দক্ষিণ-পূর্ব ও উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে কর্তৃপক্ষ হাওড়া, শিয়ালদহ, খড়গপুর শিলিগুড়ি সহ একাধিক ডিভিশনে ট্রেন বাতিলের কথা আগেভাগেই জানিয়ে দিয়েছিল।

যে সমস্ত ট্রেন আগামী দু'দিন বাতিল থাকছে, সেগুলি হল-হাওড়া-পাটনা এক্সপ্রেস,হাওড়া-নিউ দিল্লি এসি এক্সপ্রেসশিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার স্পেশাল ট্রেন, হাওড়া-ভুবনেশ্বর স্পেশাল ট্রেন,শালিমার-পাটনা দুরন্ত স্পেশাল এক্সপ্রেস, যশোবন্তপুর-হাওড়া দুরন্ত এক্সপ্রেস(আজ এই ট্রেনটি যশোবন্তপুর থেকে ছাড়বে না)

দক্ষিণ-পূর্ব রেল সূত্রে খবর, শিয়ালদহ-ভুবনেশ্বর এবং ভুবনেশ্বর-শিয়ালদহ দুরন্ত এক্সপ্রেস বাতিল থাকছে আগামী ২৭ ও ৩১ আগস্ট। এছাড়া আরও বেশ কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। তার মধ্যে থাকছে সেকেন্দ্রাবাদ-হাওড়া স্পেশাল। এই ট্রেন হাওড়ার বদলে ভুবনেশ্বর আসবে। ভুবনেশ্বর থেকে নয়াদিল্লি স্পেশাল এবং এসি এক্সপ্রেসের কোনও স্টপেজ থাকছে না এরাজ্যে। লকডাউন মিটে যাওয়ার পরে হাওড়া-মুম্বই সি এস এম টি স্পেশাল ট্রেন ছাড়বে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only