বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে পারে ধোনি : ব্রাভো



পূবের কলম প্রতিবেদক : বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে টি ২০ ক্রিকেটে ৫০০ উইকেট নেওয়ার অনন্য নাজির গড়েছেন ওয়েস্ট ইন্ডিজের তারকা         ডয়েন ব্রাভো। এখন তিনি খেলছেন সি পি এলে। সম্প্রতি সেখানেই ব্রাভো এই কৃত্বিত্ব অর্জন করেন। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন এই ক্যারিবিয়ান তারকা।

আন্তর্জতিক ক্রিকেট থেকে  সদ্য অবসর নেওয়া ভারতের প্রাক্তন তথা চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির প্রসংশা করে ব্রাভো বলছেন, ' ম্যাচের সবথেকে কঠিন পরিস্থিতিতেও মাথা ঠাণ্ডা রেখে, সেই পরিস্থিতির মোকাবিলা করার অদ্ভুত দক্ষতা রয়েছে ধোনির।" প্রসঙ্গত, গত কয়েক বছর ধরে চেন্নাই সুপার কিংসে ধোনির ক্যাপ্টেন্সিতে খেলে থাকেন ব্রাভো। এই সঙ্গে ক্যারিবিয়ান তারকা আরও বলেন, 'চাপ সামলে নেওয়ার ক্ষমতা রয়েছে ধোনির। ও কখনোই ঘাবরায় না। ধোনি সব সময়ই সতীর্থদের ভরসা দেয়। ও যেটা করে, তাতে ওর আত্মবিশ্বাস ধরা পরে। ধোনি সব সময়ই খেলোয়াড়দের ক্যাপ্টেন আর সর্বদা ওদের সাহায্য করে থাকে।"

আন্তর্জাতিক ক্রিকেট থেকে ভারতের অন্যতম সফল অধিনায়কের অবসর নেওয়া প্রসঙ্গে ব্রাভো বলছেন, এটা তো একদিন না একদিন হওয়ারই ছিল। 'এটা ধোনির একদম ব্যক্তিগত ব্যাপার। ওর ভক্ত আর সতীর্থরা অবশ্য চাইছিল, সে যেন আরও খেলা চালিয়ে যায়। তবে একজন খেলোয়াড়কে একদিন অবসরের সিদ্ধান্ত নিয়েই হয়।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only