বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

মুম্বইয়ে সিবিআই, সুশান্ত হত্যায় জেরা মুখে ফের রিয়া, বিস্তারিত পড়ুন


পুবের কলম ওয়েব ডেস্ক: অভিনেতা সুশান্ত রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে সিবিআই গোয়েন্দাদের তদন্তকারী দল বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বইয়ে পৌঁছেছে। সিবিআই সূত্রে জানা গিয়েছে, সুশান্তর মৃত্যুর রহস্য উন্মোচনে সিবিআই প্রথমেই সুশান্তর বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে জেরা করতে পারে। গোয়েন্দাদের ১৫জনের দলে রয়েছেন সেন্ট্রাল ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরির পাঁচ বিশেষজ্ঞও। 

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে এদিন রিসার্চ অ্যান্ড অ্যানালিটিক্যাল উইংয়ের (র) প্রাক্তন অফিসার এন কে সুদ চাঞ্চল্যকর মন্তব্য করেছেন। প্রাক্তন অফিসার এন কে সুদের অভিযোগ, সুশান্তের মৃত্যর পিছনে আন্ডার ওয়ার্ল্ডয়ের হাত থাকতে পারে। একই অভিযোগ করেছেন প্রাক্তন আমলা আরভিএস মনিও। মনি বলেছেন, ‘সুশান্তের মৃতু্যর পিছনে বলিউডের মাফিয়া চক্রের হাত থাকতে পারে। সিবিআইয়ের উচিত গভীরভাবে তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখা।’ জল্পনা উসকে দিয়ে একসময়ে সুশান্তর টিমের সদস্য স্যামুয়েল হওকিপ ইনস্টাগ্রামে বলেছেন, সারা আলি খানের সঙ্গে সুশান্তর নিষ্পাপ প্রেম ছিল। মুম্বই মাফিয়াদের চাপে পড়ে সেই সম্পর্ক থেকে সরে আসেন সারা। 

এদিন বিএমসি-এর কমিশনার জানিয়েছেন,করোনা আবহে সিবিআই গোয়েন্দারা যদি সুশান্ত সিং রাজপুতের মৃতু্যরহস্য উদ্ঘাটনে সাতদিনের জন্য মুম্বইয়ে তদন্তে আসেন, সেক্ষেত্রে করোনা পরিস্থিতি সত্ত্বেও তাঁদের কোয়ারেন্টাইনে থাকার প্রয়োজন হবে না।

সূত্রের খবর– মুম্বইগামী গোয়েন্দাদের দলে রয়েছেন ফরেনসিক চিকিৎসক সুধীর গুপ্তা। প্রসঙ্গত, চিকিৎসক সুধীর গুপ্তা সুনন্দা পুষ্করের মৃতু্যর ঘটনায় ফরেনসিক বিশেষজ্ঞ হিসেবে কাজ করেছেন। পাশাপাশি, গোয়েন্দারা খতিয়ে দেখবেন সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন নাকি তাঁকে খুন করা হয়েছে। এছাড়া পরীক্ষা করে দেখা করে দেখা হবে অটোপসি, ময়নাতদন্ত এবং ফরেনসিক রিপোর্ট। এছাড়া ঘটনার পুননির্মাণ করা হবে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সুপ্রিম কোর্ট সিবিআইয়ের হাতে ন্যস্ত করার পরে শিবসেনা বিজেপির কড়া সমালোচনা করেছে। ইতিমধ্যেই শিবসেনার পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, পুরো বিষয়টি বিজেপির ষড়যন্ত্র। সুশান্তর মৃতু্যর তদন্তের নামে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সরকারের অবমাননা করার চেষ্টা চালাচ্ছে বিজেপি।  


 

  


 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only