শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

প্রয়াত প্রদেশ কংগ্রেস সভাপতির স্মরণসভা স্থগিত, কিন্তু কেন? জানতে বিস্তারিত পড়ুন

 


পুবের কলম ওয়েব ডেস্ক: গত ৩০ জুলাই মারা গিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। সেই কারনেই আগামী ২৬ আগস্ট প্রদেশ কংগ্রেস নেতৃত্ব তাঁর একটি স্মরণ সভার আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু এখন সেই সভা না করার অনুরোধ জানা সোমেন জায়া শিখা মিত্র। সেই আবেদন মানবিকভাবে বিচার করেই প্রদেশ কংগ্রেসের পক্ষ থেকে এই স্মরণসভা আপাতত স্থগিত রাখার কথা জানানো হয়েছে।

সদ্য প্রয়াত প্রদেশ কংগ্রেস সভাপতি পত্নী শিখা মিত্র বলেছেন, কোভিড -১৯ সংক্রমণ এই মুহূর্তে সারা দেশের সঙ্গে সঙ্গে আমাদের এই রাজ্যেও আশঙ্কাজনক পরিস্থিতির সৃষ্টি করেছে। এই অবস্থায় মানবিক কারণেই পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের নেতৃত্বকে আগামী ২৬ আগস্ট তারিখে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে প্রয়াত সোমেন মিত্রের স্মরণ সভার আয়োজন থেকে বিরত রাখা হোক।

তিনি চান না এই স্মরণসভাকে কেন্দ্র করে করোনা সংক্রমণ বৃদ্ধি হয়,সেই আশঙ্কা থেকেই কংগ্রেসের নেতৃত্ব ও কর্মীদের আবেগ ও ভালোবাসাকে যথাযথ সম্মান জানিয়েই শিখা মিত্র প্রদেশ- কংগ্রেস নেতৃত্বের কাছে এই স্মরণসভা অনুষ্ঠিত করার ভাবনাকে পুনর্মূল্যায়ন করার জন্য আন্তরিক ভাবে আবেদন করেছেন তিনি।

এরপর সাংসদ প্রদীপ ভট্টাচার্য জানিয়েছেন করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত, শিখা মিত্রের মানবিক আবেদনের ভিত্তিতে এই স্মরণ সভার আয়োজন স্থগিত থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only