মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

জিও গ্রাহকদের জন্য সুখবর ! মোবাইলে আইপিএল লাইভ দেখার দুর্দান্ত অফার নিয়ে হাজির হল জিও

 

পুবের কলম ওয়েব ডেস্কঃ  আইপিএল প্রেমীদের জন্য একটি বিশেষ অফার নিয়ে হাজির হল জিও। জিও-র ধন ধনা ধন অফারে  গ্রাহকদের জন্য দুটি নতুন প্ল্যান লঞ্চ করা হয়েছে। এই অফারে গ্রাহকরা Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন পেয়ে যাবেন বিনামূল্যে। 
জিও ৪৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন Disney+ Hotstar-এর ৩৯৯ টাকার VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে আর সেই সঙ্গে প্রতিটি আইপিএল ম্যাচ লাইভ দেখার সুযোগ। জিও-র প্রিপেড গ্রাহকদের জন্য এই প্ল্যানে আলাদা করে কোনও শুল্ক নেওয়া হবে না। এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবে আনলিমিটেড ক্রিকেট কভারেজ। সেই সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন প্রতিদিন ১.৫জিবি ডেটা। এই প্ল্যানটির মেয়াদ ৫৬ দিনের। কিন্তু এই প্ল্যানটির সঙ্গে গ্রাহকরা কোনও কলিং -এর সুবিধা পাবেন না।
৭৭৭ টাকার এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে। জিও ৭৭৭ টাকার ত্রৈমাসিক প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন প্রতিদিন ১.৫জিবি ডেটা, অর্থাত্ মোট ১৩১ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা। এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিনের। এই প্ল্যানে গ্রহাকরা পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা সঙ্গে জিও অ্যাপগুলি সাবস্ক্রিপশনও।
এছাড়াও জিও ২,৫৯৯ টাকার একটি ক্রিকেট স্পেশাল প্ল্যান লঞ্চ করেছে। এই ভ্যালিডিটি ১২ মাসের। এতে ইউজাররা মোট ৭২০ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ পাবেন সেই সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং এর সুবধাও। এই ক্রিকেট স্পেশাল প্ল্যানের সঙ্গে Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে জিও।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only