মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

মেয়ের রহস্যজনক মৃত্যুর ঘটনায় প্রেমিকের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি এবং গ্রেপ্তারের দাবি জানিয়ে থানায় দ্বারস্থ হলেন মা


 পুবের কলম প্রতিবেদকঃ মেয়ের রহস্যজনক মৃত্যুর ঘটনায় প্রেমিকের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি এবং গ্রেপ্তারের দাবি জানিয়ে চাচোল থানায় দ্বারস্থ হলেন মা। মৃত ওই ছাত্রীর পরিবারের সঙ্গে এদিন পাড়া-প্রতিবেশীরাও সামিল হন। সোমবার দুপুরে মৃত মেয়ের ছবি হাতে নিয়ে চাচোল থানার সামনে অভিযুক্ত প্রেমিকের গ্রেপ্তারের দাবি জানিয়ে সরব হন পরিবারের লোকেরা। যদিও এই ঘটনার অভিযোগের পরিপ্রেক্ষিতে পূর্ণাঙ্গ তদন্ত করা হচ্ছে বলে চাচল থানার পক্ষ থেকে জানানো হয়েছে।

পুলিশ মৃত ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গিয়েছে, আগস্ট  সুমি বর্মন (১৭) নামে একাদশ শ্রেণির ছাত্রীর আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়ায় চাচোলের ঘোষপাড়া এলাকায়। আত্মঘাতী ছাত্রীর কাছ থেকে উদ্ধার হয় একটি সুইসাইড নোট। তাতে পরিষ্কারভাবে লেখা ছিল তার মৃত্যুর জন্য প্রেমিক বিশ্বজিৎ মন্ডল দায়ি। এই ঘটনার পর অভিযুক্ত প্রেমিক বিশ্বজিৎ ঘোষের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন মৃতার পরিবারের লোকেরা। কিন্তু ঘটনার ১৬ দিন কেটে গেলেও পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করছে না বলে অভিযোগ। তাই এদিন অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে মৃত ছাত্রীর পরিবারের লোকেরা চাচল থানায় এসে প্রতিবাদ জানান। 

মৃত ছাত্রীর মা পারুল বর্মন বলেন, আমার মেয়েকে আত্মহত্যার জন্য প্ররোচনা দিয়েছিল অভিযুক্ত প্রেমিক বিশ্বজিৎ ঘোষ। মেয়ের শোবার ঘরে গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করে ওর হাত থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়। সেই সুইসাইড নোটে অভিযুক্ত প্রেমিক বিশ্বজিৎ ঘোষের নাম লেখা ছিল। মৃত্যুর জন্য তাকে দায়ী করেছে আমার মেয়ে। এই ঘটনার পর চাচোল থানা অভিযুক্ত যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করি। কিন্তু ১৬ দিন পেরিয়ে গেল অভিযুক্তকে এখনো গ্রেপ্তার করতে পারে নি পুলিশ। তাই এদিন চাচোল থানায় অভিযোগ থেকে গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ দেখানো হয়েছে।

চাচল থানার আইসি সুকুমার ঘোষ জানিয়েছেন, ওই ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনার অভিযোগের পরিপ্রেক্ষিতে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তের খোঁজ চলানো হচ্ছে


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only