বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

বাজারে এল মোটো জি-৯, দেখে নিন এর ফিচার




পুবের কলম ওয়েব ডেস্ক: বাজারে জি সিরিজের নতুন ফোন আনল মোটোরলা। নতুন এই ফোনের মডেলের নাম মোটো জি৯। মোটো৮ বাজার ধরতে সফল হওয়ার পর এবার জি৯ নিয়েও উৎপাদক সংস্থাটি আশাবাদী।

মডেলটিতে স্ন্যাপড্রাগনের নতুন প্রসেসর কোয়ালাম স্ন্যাপড্রাগন ৬৬২ এসওসি-র সঙ্গে  তিনটি ক্যামেরা সেটআপবিশিষ্ট বড় ডিসপ্ল্যা রয়েছে। ভারতীয় মার্কেটে এর সম্ভব্য দাম ১১,৪৯৯ টাকা।



ভারতে মোটরলার জি সিরিজের প্রতিটি মডেলই বাণিজ্যিকভাবে সফলতা পেয়েছে। সুতরাং মোটরলার এই ফোন নিয়ে গ্রাহকদের মধ্যে বিশেষ আগ্রহ দেখা যাচ্ছে। পাশাপাশি খরচের ক্ষেত্রে বাজেট করে চলা ভারতীয়দের জন্য মোটো জি একটি সস্তার দামের ভাল ও টেকসই ফোন হিসাবে প্রমাণিত হতে পারে বলেই মনে করছে গ্রেজেট সমালোচকরা। রেডমি নোট-৯ এর সঙ্গে সামঞ্জস্য রেখে ২০ওয়াটের চার্জারের সঙ্গে রয়েছে ৬.৫ ইঞ্চি-এর হাইডেফিনেশন স্পোর্টস এলসিডি ডিসপ্লে। সেখানে ২০:৯ অ্যাসপেক্ট রেসিয়োতে বিভক্ত করা হয়েছে। ডিসপ্লেটি ডিউড্রপ নস। ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরায় রয়েছে ফ্ল্যাস ও ২.২ ক্যামেরা অ্যাপাচার। ৩.৫ অডিয়ো জ্যাকের সঙ্গে রয়েছে সেকেন্ডারি মাইক্রোফোন। চার্জারটি নতুন ইউএসবি সি টাইপ। ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ রয়েছে ২ মেগাপিক্সেলের মাইক্রো ক্যামেরা। সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। এর জন্য ছবি তোলার সময় অতিরিক্ত আলো কাটিয়ে ফেলা সম্ভব।  ক্যামেরার পাশে ফিনগার প্রিন্স স্ক্যানার রয়েছে। ফলে ফোনটি ধরতে অসুবিধা হয় না।

দুটি রং মধ্যে এই মডেল বাজারে আসতে চলেছে সেফিয়ার ব্লু এবং ফরেস্ট গ্রিন।৫০০০এমএএচ ব্যটারি রয়েছে ফোনটিতে। অ্যানরয়েড ১০ সঙ্গে জুলাইয়ে অ্যানরয়েডের আপডেটে ভার্সনের সিকিউরিটি ব্যাকআপ রয়েছে।পাশাপাশি ৪ জিবি র্যা ম সঙ্গে রয়েছে ৬৪ জিবি ইনবিল্ড সোরেজ ক্যাপাসিটি।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only