বুধবার, ১২ আগস্ট, ২০২০

দেশে ফের ৩ হাজার টাকা পর্যন্ত দাম কমলো Oppo Reno 3 Pro এর, আঁতকে উঠবেন নতুন দাম জানলে

বিশেষ প্রতিবেদন: গত জুলাইয়ে ভারতে দাম কমেছিল Oppo Reno 3 Pro এর। একমাস যেতে না যেতেই ফের কোম্পানি অপ্পো রেনো ৩ প্রো এর দাম কমানোর সিদ্ধান্ত নিল। Oppo India এর তরফে আজ জানানো হয়েছে, ভারতে Oppo Reno 3 Pro এর দুটি ভ্যারিয়েন্ট ৩,০০০ টাকা পর্যন্ত কমে পাওয়া যাবে। আসলে কোম্পানি ভারতে কয়েক সপ্তাহ আগে Oppo Reno 4 Pro লঞ্চ করায়, আগের মডেলের দাম কমিয়ে দিয়েছে বলে মনে করা হচ্ছে। আসুন Reno 3 Pro এর নতুন দাম জেনে নিই।


অপ্পো রেনো ৩ প্রো দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারত এসেছিল। যেগুলি হল ৮ জিবি RAM ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি RAM ও ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম ছিল যথাক্রমে ৩১,৯৯০ টাকা ৩৪,৯৯০ টাকা। তবে জুলাই মাসে Oppo Reno 3 Pro ফোনটির দুটি ভ্যারিয়েন্টের দাম কমে ২৯,৯৯০ ও ৩২,৯৯০ টাকা হয়। কিন্তু আজ থেকে এই ফোনের ৮ জিবি RAM  ও ১২৮ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ২৭,৯৯০ টাকা। আবার ৮ জিবি RAM ও ২৫৬ জিবি স্টোরেজের দাম হয়েছে ২৯,৯৯০ টাকা। যদিও এই প্রতিবেদন লেখার সময় Amazon India তে ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট ৩০,৯৯০ টাকায় লিস্টেড ছিল।


Oppo Reno 3 Pro ফিচার :

অপ্পো রেনো ৩ ফোনে পাওয়া যাবে ৬.৪ ইঞ্চি OLED ৯০ হার্জ ফুল এইচডি প্লাস ডিসপ্লে। সিকিউরিটির জন্য এখানে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এদিকে রেনো ৩ প্রো ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যেখানে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। এবং অন্যান্য ক্যামেরাগুলো হলো ১৩ মেগাপিক্সেল সেন্সর, ৮ মেগাপিক্সেল সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য ৪৪+২ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা আছে।


আবার রেনো ৩ প্রো ফোনটি মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসরের সঙ্গে এসেছে। সঙ্গে দেওয়া হয়েছে ৮ জিবি পর্যন্ত র RAM ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। এই ফোনে ভুক ৪.০ ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,০২৫ এমএএইচ ব্যাটারি পাবেন। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only