বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

জম্মু-কাশ্মীরে নিরাপত্তারক্ষীদের সঙ্গে জঙ্গিদের গুলি বিনিময়, নিহত লস্কর কমান্ডার, বিস্তারিত পড়ুন

 


পুবের কলম ওয়েব ডেস্ক: ফের জম্মু-কাশ্মীরে জঙ্গি-সেনা সংঘর্ষ হয়েছে। বুধবার রাতে কুপওয়ারা জেলায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় এক লস্কর কমান্ডার নিহত হয়। জানা গিয়েছে, ওই লস্কর কমান্ডোর নাম নাসের-উ-দিন লোনে।

গত ১৮ এপ্রিল একটি জঙ্গি হামলায় সেন্ট্রাল রিসার্ভ পুলিশের তিন জন নিহত হন।এর আগে ৪ মে হান্ডওারায় জঙ্গি হামলা আরও তিন জন নিহত হয়েছিল। এই সবকটি হামলার মাস্টার মাইন্ড ছিল নাসের। এমনটা জানিয়েছেন কাশ্মীর পুলিশের ইন্সপেক্টর জেনারেল বিজয় কুমার। তিনি আরও বলেন, লস্কর জঙ্গি নাসের-উ-দিন-লোনে অনেক দিন ধরে খোঁজা চলছিল।

পুলিশ জানিয়েছে,এর আগে দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলায় সন্ত্রাসী সন্দেহ একজনকে খতম করে নিরাপত্তারক্ষীরা। তবে সে কোন সন্ত্রাসী সংগঠনের সঙ্গে যুক্ত ও তার পরিচয় কি এখনও তা জানতে পারেনি পুলিশ।

এদিকে কাশ্মীর জোনের পুলিশ ট্যুইটারে মাধ্যমে জানিয়েছেন, দুই জঙ্গি নিকেশ করা সম্ভব হয়েছে। গানিপোরা ক্রানগোন্দ এলাকায় এনকাউন্টার চলছে, ঘটনাস্থলে বিশাল নিরাপত্তাবাহিনী রয়েছে।মঙ্গলবার ভারতীয় সেনার তরফ থেকে জানা হয়, বারামুল্লা জেলার কৃরি এলাকায় তিন সন্দেহভাজন জঙ্গিকে খতম করা হয়েছে। অভিযানে দুজনকে সংকটজনক অবস্থা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তারা মারা যায়। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only