বুধবার, ২৬ আগস্ট, ২০২০

'আমি মা ও স্ত্রীকে খুন করেছি', পুলিশকে ফোন করে বললেন ভারতীয় প্রাক্তন অ্যাথলেট!


 


পুবের কলম ওয়েব ডেস্ক: বুধবার একটি চাঞ্চল্যকর ফোনে ঘুম ভাঙল পেন্সিলভেনিয়ার ডেলাওয়ার কাউন্টি পুলিশের মধ্যে। ৯১১ পুলিশের জরুরি বিভাগ এক ব্যক্তি ফোন করে জানায় তিনি তাঁর মা ও স্ত্রীকে খুন করেছেন। ফোন পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

পরে জানা যায়, ওই ব্যক্তি আন্তজার্তিক স্তরের একজন প্রাক্তন ভারতীয় অ্যাথলেট। নাম ইকবাল সিং। ৬২ বছরের এই অ্যাথলেট বেশ কয়েকবছর ধরে পেন্সিলভেনিয়াতে সপরিবারে বসবাস করতেন। তিনি একসময় এশিয়ান গেমসে ব্রোঞ্জ পদ পান।

নিউটাউন টাউনসিপে তাঁর বাড়িতে পুলিশ পৌঁছলে, তাঁরা দেখতে পান সিং রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। তিনি নিজেই নিজেকে ছুরিকাঘাত করেছেন। অন্য ঘরে দুই মহিলা রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে রয়েছেন।

সিং-এর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। জানা গিয়েছে ১৯৮৩ কুয়েতে আয়োজিত এশিয়ান গেমস-এর অ্যাথলেটিস চ্যাম্পিয়ানশিপে তিনি সর্ট পিট প্রতিযোগীতায় ভারতের হয়ে অংশগ্রহণ করেন। সেখানে তিনি ব্রোঞ্জ পদক পান।

পেন্সিলভেনিয়াতে তিনি ট্যাক্সি ড্রাইভার হিসাবে কাজ করতেন। তাকে পুলিশ স্থানীয় হাসপাতালে গুরুতর আহত অবস্থায় ভর্তি করেছে। জানা গিয়েছে, মৃত ওই দুই মহিলা হলেন মা নাসিব কউর ও স্ত্রী জসপাল কউর রয়েছে। তবে কি কারণে তিনি মা ও স্ত্রীকে খুন করেছেন? তা এখনও জানা যায়নি। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only