বুধবার, ২৬ আগস্ট, ২০২০

খেলরত্ন পাওয়ার খবরে চোখের জল আটকাতে পাচ্ছেন না এই হকি তারকা, বিস্তারিত পড়ুন



পুবের কলম ওয়েব ডেস্ক : এই বছর যে পাঁচ জন ক্রীড়াবিদ দেশের সর্বোচ্চ ক্রীড়া সম্মান রাজিব গান্ধী খেলরত্ন সম্মান পাচ্ছেন, তার মধ্যে রয়েছেন ভারতের মহিলা হকি খেলোয়াড় রানি রামপাল। দেশের প্রথম মহিলা হকি খেলোয়াড় হিসেবে এই পুরস্কার পাওয়ার খবর শুনে অঝোরে কেঁদে ফেলেছেন বলে জানিয়েছেন তিনি।

একটি সংবাদ সংস্থাকে ২৫ বছরের রানি বলেন, "সত্যি বলতে কী, একজন মহিলা হকি খেলোয়াড় হিসেবে আমি মোটেই এই সম্মানের আশা করিনি। এবং যখন শুনি যে, আমি খেলরত্ন পাব, তখন আমি প্রচন্ড আবেগ প্রবন হয়ে পড়ি, আর চোখের জল ধরে রাখতে পারিনি।"

এরই সঙ্গে ভারতীয় মহিলা হকি দলের এই গুরুত্বপূর্ণ সদস্য আরও বলেন,' এই আনন্দের খবরটা দেওয়ার জন্যে আমি প্রথমে বাবাকে ফোন করি, যেহেতু তখনও কাঁদছিলাম, তাই বাবা প্রথমে চিন্তায় পড়ে গিয়েছিল যে, সবকিছু ঠিকঠাক আছে কি না। আর এটাও ঠিক যে, খেলরত্ন এর সঠিক তাৎপর্য বা গুরুত্ব কতটা, বাবা-মা সেটা পুরোটা জানে না। যখন আমি তাঁদের ব্যাপারটা ভালো করে বুঝিয়ে বলি, তখন তাঁরা বিশেষ করে বাবা খুব আবেপূর্ণ হয়ে পড়েছিল।" এরই পাশাপাশি রাণী জানিয়ে দিয়েছেন, টোকিও অলিম্পিক থেকে দেশের জন্যে পদক আনা তাঁর এবং দলের প্রধান লক্ষ্য।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only