শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

সুশান্ত মামলায় রিয়ার জন্য সিবিআই-এর ১০ প্রশ্নবাণ! জানতে বিস্তারিত পড়ুন



পুবের কলম ওয়েব ডেস্ক: ইন্ডিয়া টু'ডে বৃহস্পতিবার একান্ত সাক্ষাৎকার দিয়েছেন রিয়া চক্রবর্তী। সুশান্তকে মাদক দেওয়ার বিষয়ের প্রশ্নে তিনি উত্তর দিয়েছেন। পাশাপাশি রিয়া এও জানিয়েছেন, তাঁকে বিভিন্ন তদন্তকারী সংস্থার থেকে মানসিক নির্যাতন সহ্য করতে হচ্ছে।ফলে তিনি মানসিকভাবে বিপর্যস্ত।

শুক্রবার রিয়াকে ফের জেরা করেছে সিবিআই। নুপূর প্রসাদ ও তাঁর তদন্তকারী দল রিয়াকে এদিন জিজ্ঞাসাবাদ করেন। সুশান্তের পরিবার থেকে উঠে আসা যে অভিযোগ রয়েছে, তা নিয়ে মূলত প্রশ্ন করা হয়েছে বলে সিবিআই সূত্রে খবর।

সিবিআই তরফ থেকে প্রধান যে ১০ প্রশ্নের তালিকা করা হয়েছে তা সম্প্রতি ফাঁস করেছে সর্বভারতীয় সংবাদ চ্যানেল এনডিটিভি। আসুন সেগুলি দেখে নেওয়া যাক-

১. কে তাঁকে প্রথম সুশান্তের মৃত্যুর খবর নিশ্চিত করে ছিল? এবং তিনি সেই সময় কোথায় ছিলেন?

২. মৃত্যুর খবর শোনা মাত্র তিনি কি বান্দ্রার বাড়িতে গিয়েছিলেন? যদি না, তাহলে কেন? কখন এবং কোথা তিনি সুশান্তের মৃতদেহ দেখেন?

৩. কি কারণে ৮ জুন সুশান্ত সিং রাজপুতের বাড়ি ছেড়ে ছিলেন?

৪. ওই দিন কি তাঁদের মধ্যে কোনও ঝগড়া হয়েছিল?

৫. সুশান্তের বাড়ি ছাড়ার পর ৯ জুন থেকে ১৪ জুনের মধ্যে তাদের মধ্যে কি কোনও যোগাযোগ হয়েছিল? যদি হ্যাঁ হয়, তাহলে কিসের জন্য, যদি না হয়, তাহলেও কেন তিনি যোগাযোগ করেননি?

৬. সুশান্ত সিং কি এটা নিয়ে তাঁর সঙ্গে যোগাযোগ করতে চেয়ে ছিলেন ওই দিন গুলোতে? তিনি কি সেই সময় সুশান্তের কল বা মেসেজ ইচ্ছে করে এড়িয়ে গিয়েছিলেন?যদি সেটা হ্যাঁ হয়, তাহলে কেন? কেন তিনি সুশান্তের কল ব্লক করে ছিলেন?

৭.সুশান্ত সিং রাজপুত কি তার পরিবারের কোনও সদস্যের কাছে পৌঁছানোর চেষ্টা করেছিলেন? তাহলে সেটা কি সম্পর্কে যোগাযোগ ছিল?

৮. সুশান্ত সিং রাজপুতের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা এবং তিনি যে চিকিৎসা নিচ্ছেন, তার বিশদ। চিকিৎসক, মনোরোগ বিশেষজ্ঞ এবং ওষুধের বিবরণ।

৯. সুশান্ত সিং রাজপুতের পরিবারের সঙ্গে রিয়া চক্রবর্তীর সম্পর্ক কেমন ছিল?

১০. কেন তিনি মৃত্যুর সিবিআই তদন্ত চেয়েছিলেন? তিনি কি কিছু বাজে খেলার ইঙ্গিত পেয়ে ছিলেন?

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only