রবিবার, ৩০ আগস্ট, ২০২০

সুশান্তে দিদি-জামাইবাবুকে সমন সিবিআইয়ের, গোয়ার মাদক ব্যবসায়ীকেও তলব



পুবের কলম ওয়েব ডেস্ক: শুধু রিয়া নয়। এবার জেরা সুশান্তের পরিবারকেও।৮ থেকে ১২ জুন সুশান্তের সঙ্গে ছিলেন সুশান্তের দিদি। সেই সময় সুশান্তের মানসিক অবস্থার কথা জানতেই এবার সুশান্তের দুই দিদি, জমাইবাবুকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। জানা গিয়েছে, ওই কয়েকদিন সুশান্তের দিদি মিতু সিং বান্দ্রার বাড়িতে উপস্থিত ছিলেন। রিয়া অনেকবারই মিতু সিং সঙ্গে সুশান্তের সম্পর্ক ভালো ছিল না বলে দাবি করে ছিলেন। অভিনেতার আরেক বোন প্রিয়ঙ্কাকেও সমন পাঠিয়েছে সিবিআই। সঙ্গে বন্ধু সিদ্ধার্থকেও জিজ্ঞাসাবাদ করবে সিবিআই।

একই সঙ্গে সুশান্তের বাবার বয়ানও রেকর্ড করেছে তদন্তকারী সংস্থা। রিয়ার দাবির সত্যতা যাচাই করতে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এদিকে রবিবারও সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়াকে ফের জিজ্ঞাসা করছে সিবিআই। এদিন সকালেই ভাই সৌভিক চক্রবর্তীকে নিয়ে রিয়া সান্তাক্রুজের ডিআরডিও গেস্টহাউসে পৌঁছে যান। এরআগে  দুদিন ধরে ১৭ ঘণ্টা জেরা করা হয়েছে তাঁকে। কিন্তু তাঁর বয়ানের সঙ্গে সিদ্ধার্থ পিঠানির বয়ানের কোনও বেশ কিছু জায়গায় অসঙ্গতি পেয়েছে। এছাড়া আজই গোয়ার মাদক ব্যবসায়ী গৌরব আর্যর মুম্বাই এসেছেন। তাকেও ইডি সুশান্ত মামলায় জিজ্ঞাসাবাদ করা জন্য ডেকে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, এই হোটেল ব্যবসায়ীয়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল রিয়ার। 

আর্যর দাবি, সুশান্তের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না এবং রিয়ার সঙ্গে ২০১৭ সালে তাঁর একবারই দেখা হয়েছিল। এই মামলার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। তিনি গোয়ার একজন হোটেল ব্যবসায়ী। তবে দাবি অনুযায়ী, হোটেল ব্যবসার আড়ালে তিনি মাদকের ব্যবসাও চালান। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only