বুধবার, ২৬ আগস্ট, ২০২০

তিন আদিবাসীর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য বীরভূমে, বিস্তারিত পড়ুন





পুবের কলম ওয়েব ডেস্কঃ  তিন আদিবাসীর মৃতদেহ উদ্ধার হওয়ায় বীরভূমের মহাম্মদ বাজার থানার সেওরাকুড়ি এবং সিউড়ি দুই ব্লকের পারুই থানার ইমাদপুর গ্রামে চাঞ্চল্য ছড়িয়েছে । মৃতদেহগুলি উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে প্রথম মৃতদেহটি উদ্ধার হয় ৬০ নম্বর জাতীয় সড়কের মহম্মদ বাজার থানার সেওরাকুড়িতে। মৃত ব্যক্তির নাম সমর হাঁসদা বয়স ৩৫ বছর বাড়ি মোলবাগান। পেশায় দিনমজুর। জাতীয় সড়কের পাশ থেকে বুধবার ভোর বেলায় তার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। পরিবার ও স্থানীয়দের অভিযোগ খুন করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। 

অন্যদিকে সিউড়ি ২ ব্লকের পারুই থানার ইমাদপুর এ দুই আদিবাসী যুবকের মৃতদেহ উদ্ধার। পুলিশের দাবি চার চাকার গাড়িতে তাদেরকে ধাক্কা মারা হয়। ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ। মৃত ব্যক্তিরা হলেন মিলন হেমরম। বয়স ৩৫ বছর। বাড়ি বলাই পুর। অন্যজন হলেন রতন সরেন। বয়স ২৫বছর। বাড়ি বড়াল। তাদের রক্তাক্ত মৃতদেহ ইমাদপুর এর রাস্তায় উদ্ধার হয়। ওই দুই ব্যক্তি ইমাদপুর আত্মীয় বাড়ি বেড়াতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে দুর্ঘটনাগ্রস্ত হয়ে মারা যান তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only