বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

চার কোটি টাকা প্রতারণার কবলে হরভজন




পুবের কলম প্রতিবেদক :  আর্থিক প্রতারণার কবলে পরলেন ভারতীয় ক্রিকেট তারকা হরভজন সিং। জানা গিয়েছে, চেন্নাইয়ের এক ব্যবসায়ী তাঁর কাছ থেকে চার কোটি টাকা ধার নিয়ে আর শোধ করছেন না। ভাজ্জিকে তিনি আজ দেব, কল দেব,  বলে ঘুরিয়েই চলেছেন। ওই ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ভাজ্জি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রসঙ্গত, ব্যাক্তিগত কারণে এবার আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের এই স্পিনার।

হরভজন জানিয়েছেন,  ২০১৫ সালে এক বন্ধুর মাধ্যমে, চেন্নাইয়ের জি মহেশ নামে এক ব্যবসায়ীর সঙ্গে তাঁর পরিচয় হয়। পরে এই মহেশ ভাজ্জির থেকে চার কোটি টাকা ধার করেন। তারপর থেকে বারবার তাগাদা দেওয়া সত্বেও ওই টাকা আর শোধ করছেন না মহেশ।

 বারবার টাকা চাওয়ার পরে ওই ব্যবসায়ী নাকি গত মাসে ২৫ লক্ষ টাকার একটি চেক দেন ভাজ্জিকে। আর সেই চেক বাউন্সও করে। এবার ভাজ্জির অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে চেন্নাই সিটি পুলিশ। ইতিমধ্যে মহেশকে তলব করা হয়েছে। তিনি আবার মাদ্রাজ হাই কোর্টে আগাম জামিনের আবেদন করে রেখেছেন। তিনি দাবি করেছেন, নিজের সম্পত্তির প্রমাণপত্র দেখিয়ে তিনি হরভজনের থেকে যে টাকা ধার নিয়েছিলেন, তা শোধ করে দিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only