শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

আইপিএল অভিযানে রোহিতের সঙ্গী ৯টি ব্যাট!



প‍ুবের কলম প্রতিবেদক: অনেক অপেক্ষার পরে শুরু হয়েছে আইপিএল। সংযুক্ত আরব আমিরশাহিতে প্রতিটা দল নিজেদের মতো করে তৈরি হয়ে এসেছে। এরই মধ্যে প্রতিযোগিতার অন্যতম ফেবাড়িট দল মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক জানালেন, ইউ এ ই-তে তিনি ৯টি ব্যাট নিয়ে এসেছেন। সঙ্গে এও জানালেন, কি ধরনের ক্রিকেট খেলা হচ্ছে, তার ওপরে নির্ভর করে, ব্যাট  কতদিন টিকবে।


মুম্বাই ইন্ডিয়ান্সের টুইটারে এক ভিডিও বার্তায় রোহিত বলছেন, "এমনিতে আমার ব্যাট অনেকদিন টিকে থাকে। অন্তত চার থেকে পাঁচ মাস। তবে এটা নির্ভর করে, আপনি কোন ফরম্যাটে ব্যাটিং করেছেন, তার ওপরে। যখন আপনি টি ২০ খেলছেন, তখন আপনাকে অনেক শট মারতে হয়। এবং অনুশীলনে নতুন নতুন শট খেলার চেষ্টা করতে হয়। এর ফলে আপনার ব্যাট তাড়াতাড়ি ভেঙে যেতে পারে।" 


এরই সঙ্গে মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন আরও বলেন, "আইপিএলের সময় আমার ব্যাট এক-দুই মাস টিকে থাকে। আর এখন তো খুব কঠিন পরিস্থিতি। এটাও জানিনা, কুরিয়ার সার্ভিস ঠিকমত সময়ে জিনিস দিয়ে যেতে পারবে কি না। এই জন্যে আমি এবার আইপিএল খেলতে ৯টি ব্যাট সঙ্গে করে নিয়ে এসেছি। যাতে কোনো রকম সমস্যার মধ্যে পড়তে না হয়।" প্রসঙ্গত, রোহিত ব্রিগেডের পরিবর্তী ম্যাচ আগামী সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only