সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশের মুখ্যমন্ত্রী শেখ হাসিনা, ফের হাসির খোরাক দিলীপ ঘোষ



পুবের কলম প্রতিবেদক­‌: একুশের বিধানসভা ভোটে তৃণমূলের সঙ্গে এঁটে ওঠা মুশকিল বুঝতে পেরেই উলটো সুর গাইতে শুরু করেছেন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সোমবার দিল্লিতে বঙ্গ বিজেপির কোর কমিটির প্রথম দিনের বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে, বাংলায় সুষ্ঠু নির্বাচন হওয়া নিয়ে সংশয় প্রকাশ করলেন। 


তবে এ দিন বাংলার তৃণমূল সরকারকে নিশানা করতে গিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন্তব্য হাতিয়ার করতে গিয়ে ফের হাসির খোরাক হয়েছেন দিলীপ ঘোষ। ‘সবজান্তা’ বিজেপি সভাপতি উত্তেজনায় শেখ হাসিনাকে বাংলাদেশের মুখ্যমন্ত্রী বলে বসেছেন। আর দিলীপের এমন মন্তব্য নিয়ে হাসিতে ফেটে পড়েছেন নেট নাগরিকরা। 


সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ অভিযোগ করেন, ‘তৃণমূল জমানায় বাংলায় জঙ্গিদের বাড়বাড়ন্ত হয়েছে। জঙ্গলমহলে মাওবাদী এবং বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় ইসলমিক জঙ্গিগোষ্ঠীকে ফের সক্রিয় করা হচ্ছে। ভয়ের পরিবেশ তৈরি করে বিজেপি কর্মীদের ভয় দেখানো হচ্ছে। এমনকী খুন করা হচ্ছে। রাজ্যে যতগুলি জঙ্গি ধরা পড়েছে, তা কেন্দ্রীয় সংস্থাই ধরেছে। 


অথচ কেন্দ্রীয় সংস্থাকে কাজ করতে দেওয়া হচ্ছে না। তাই যারা জঙ্গি কার্যকলাপে জড়িত তারা বুঝে গিয়েছে, পশ্চিমবঙ্গ নিরাপদ জায়গা। বাংলাদেশের ‘মুখ্যমন্ত্রী’ শেখ হাসিনা আগেই বলেছিলেন, পশ্চিমবঙ্গ জামাতের আঁতুড়ঘর হয়ে উঠেছে। রাজ্যে রাজনৈতিক হিংসা ও জঙ্গিদের বাড়বাড়ন্তের বিষয়টি আমরা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে জানাব। পুজোর পরে নির্বাচন কমিশনের সঙ্গে দেখা করব। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only