শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

মুম্বাইয়ের বিরুদ্ধে ধোনিদের এগিয়ে রাখছেন লি



প‍ুবের কলম প্রতিবেদক : শনিবার চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে হাই-ভোল্টেজ ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের আইপিএল প্রতিযোগিতা। আর এই ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের হয়ে বাজি ধরছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিড স্টার, এবং এই প্রতিযোগিতায় একজন ধারাভাষ্যকার ব্রেট লি। কারন হিসেবে তিনি বলছেন, এই দলের স্পিন আক্রমণ দুর্দান্ত। 


এদিকে  চেন্নাইয়ের দুই সিনিয়ার ক্রিকেটার সুরেশ রায়না এবং হরভজন সিং ব্যক্তিগত কারনে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন।  ভাজ্জির জায়গায় সম্ভবত খেলতে দেখা যাবে পীযূষ চাওলাকে। এছাড়া দলে স্পিনার হিসেবে রয়েছেন ইমরান তাহির, রবীন্দ্র জাদেজা এবং মিচেল স্যান্টনার। লি বলছেন, ' সি এস কে দলে স্পিন আক্রমণ দারুন শক্তিশালী এবং বৈচিত্র পূর্ণ। তাহির তো আছেই, জাদেজা, স্যানটনার, পীযূষ এদের জন্যেই মুম্বাইয়ের বিরুদ্ধে চেন্নাইয়ের জেতার চান্স বেশি। সংযুক্ত আরব আমিরশাহির পরিবেশে টুর্নামেন্টে যত এগিবে যাবে, ওরা ততই বিপদজনক হয়ে উঠবে।"


পাশাপশি রোহিত শর্মাদের সেমিফাইনালে দেখছেন লি। তিনি বলেন, " মুম্বাই গতবারের চ্যাম্পিয়ন। ওরাও যথেষ্ট ভালো দল। পোলার্ড দুরন্ত ফর্মে রয়েছে। আর রোহিত কি করতে পারে, সেটা তো আমরা সবাই জানি। দলে কয়েকজন বিগ-হিটার রয়েছে। বুমরহ সহ, বোলিং বিভাগও বেশ শক্তিশালী। আমার মতে, ওরা শেষ চারে যাবে।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only