মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

ফের উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়



প্রায় ৬ মাস পরে করোনা পরিস্থিতির মধ্যেই ফের জেলা সফর শুরু করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুরুতেই উত্তরবঙ্গে যাবেন তিনি। নবান্ন সূত্রের খবর, আগামী ২১ সেপ্টেম্বর একগুচ্ছ কর্মসূচি নিয়ে তিনি উত্তরবঙ্গে পৌঁছবেন। জানা গিয়েছে, এই সময় উত্তরবঙ্গের সমস্ত জেলার জেলাশাসকের সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। বৈঠকে উপস্থিত থাকবেন উত্তরবঙ্গের মন্ত্রী এবং অন্যান্য প্রশাসনিক কর্তারাও। 


সূত্রের খবর, মূলত করোনা পরিস্থিতির মধ্যে উত্তরবঙ্গের জেলাগুলির স্বাস্থ্য পরিস্থিতি খতিয়ে দেখবেন তিনি। একইসঙ্গে গত কয়েকমাস থমকে থাকা উন্নয়নের কর্মকাণ্ডেরও পর্যালোচনা করবেন তিনি। কোথায় অবস্থান করছে, তা খতিয়ে দেখবেন মুখ্যমমন্ত্রী। 


নবান্নসূত্রে জানা গিয়েছে, ওই সফরে উত্তরবঙ্গের বেশ কিছু প্রকল্পের শিলান্যাস এবং উদ্বোধনও করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একগুচ্ছ কর্মসূচি সেরে ২৪ সেপ্টেম্বর কলকাতায় ফেরার কথা তাঁর। রাজনীতির পর্যবেক্ষকরা বলছেন, সামনেই ২০২১-এর নির্বাচন আসছে। করোনা আবহে প্রাক নির্বাচনী প্রচারে অনেকটাই ভাটা পড়েছে। 


অন্যান্যবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে বিভিন্ন জেলা ধরে ধরে নিজে গিয়ে প্রশাসনিক বৈঠক করেন, এবার তা সম্ভব নয়। তবে নিজে যেতে না পারলেও নবান্ন সভাঘর থেকে জেলাকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স করেছেন তিনি। 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only