শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

টানা ৬ ঘণ্টা এনসিবির জেরার মুখে দিপিকা, মাদক সেবনের কথা অস্বীকার



শনিবার মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুখোমুখী হলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড‍ুকোন। ড্রাগ তদন্তে এনসিবি দফতরে দীপিকা পাডুকোন ও তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ হয়। লাগাতার প্রায় ৬ ঘণ্টা জেরা করা হয় অভিনেত্রীকে। জানা যাচ্ছে, চ্যাটের কথা স্বীকার করলেও মাদক সেবনের কথা অস্বীকার করেছেন দীপিকা। 


এনসিবি সূত্রে দাবি, ড্রাগ চ্যাট ও হোয়াটসঅ্যাপ গ্র‍ুপের অ্যাডমিন হওয়ার কথা স্বীকার করে নিলেও মাদক সেবনের কথা অস্বীকার করেছেন দীপিকা। ছিছোড়ের জন্য সুশান্তের পার্টিতে ড্রাগ নেওয়া হলেও তিনি মাদক সেবন করেননি, এমনটা জানিয়েছেন শ্রদ্ধা। এদিন সকাল ১০ টার আগেই এনসিবির গেস্ট হাউসে পৌৗঁছে যান দীপিকা। 


এনসিবি সূত্রে খবর, আগে কারিশ্মাকে ডাকা হলে তিনি অসুস্থতার কথা বলে চারপাঁচ দিন সময় নেন। পরে জানা যায়, করিশ্মা গোয়ায় ধর্ম প্রোডাকশানের শ্যুটিংয়ে ছিলেন। সেখানে দীপিকাও ছিলেন। সূত্রের খবর, সেখানেই তাঁরা আলোচনা সেরে নেন বলে মনে করা হচ্ছে। এনসিবি সূত্রের খবর, দীপিকাকে পাঁচজন জিজ্ঞাসাবাদ করছেন তার মধ্যে ১ জন মহিলা অফিসারও রয়েছেন। দীপিকার মোবাইল ফোন হেফাজতে নিয়েছেন এনসিবি আধিকারিকরা। শ্রদ্ধা ও সারাকেও দীর্ঘ সময় ধরে জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি আধিকারিকরা।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only