বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

ম‍ুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উদ্যোগে আইএসএল-এ ইস্টবেঙ্গল



অবশেষে সমস্ত জল্পনার অবসান ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য সুখবর চলে এলো। বুধবারই ইস্টবেঙ্গলের নতুন ইনভেস্টরের নাম ঘোষণা হয়ে গেল। ভারতের প্রথম সারির সিমেন্ট প্রস্তুতকারী সংস্থা শ্রী সিমেন্ট এর সঙ্গে চুক্তিবদ্ধ হলো লাল-হলুদ ক্লাব। অর্থাৎ শতবর্ষী ইস্টবেঙ্গলের দেশের সেরা লিগ আইএসএলে খেলতে আর কোন বাধা রইলো না। 


মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উদ্যোগে সুনিশ্চিত করে ইস্টবেঙ্গল ক্লাব। সেই কারণে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতেই নবান্ন থেকে নতুন ইনভেস্টরের নাম ঘোষণা করা হলো। শ্রী সিমেন্ট এর কর্তা ও ক্লাব কর্তাদের সঙ্গে নিয়েই সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নতুন ইনভেস্টর এর নাম ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ক্লাবের সঙ্গে নতুন ইনভেস্টরদের 5 বছরের চুক্তি হয়েছে। ইস্টবেঙ্গলের ৮৫ শতাংশ শেয়ার থাকছে সিমেন্টের হাতে বাকি ১৫ শতাংশ থাকবে ক্লাবের হাতে। 


ক্লাব কর্তৃপক্ষকে সরকার জানান যেমন নিয়ম আছে আর এফ এল এর সেটা মেনেই আইএসএল খেলার জন্য তারা আবেদন করবেন। সমস্ত পদ্ধতি মেনেই এই বছর থেকেই আইএসএল খেলবি ইস্টবেঙ্গল ক্লাব। সব মিলিয়ে দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে আইএসএলে কলকাতার টিম প্রধানকে দেখা দিতে চলেছে শীঘ্রই।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only