রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

কামিন্সের সঙ্গে নাইটদের আক্রমণে ঝড় তুলতে চান ফার্গুসন

 


পুবের কলম প্রতিবেদক : একে প্যাট কামিন্স-এ রক্ষে নেই, তার ওপরে লকি ফার্গুসন। এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের দুই আগুনে পেসারকে সামলাতে বেশ বেগ পেতে হবে বিপক্ষ দলগুলিকে। এমনটাই মনে করছে ক্রিকেট মহল। প্রসঙ্গত, এবার রেকর্ড পরিমাণ অর্থ খরচ করে বিশ্বের অন্যতম সেরা পেসার, অস্ট্রেলিয়ান তারকা কামিন্স-কে দলে নিয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের দল। এবার প্রতিযোগিতায় কামিন্স-এর সঙ্গে সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে আক্রমণ শানাতে চান বলে জানিয়ে দিলেন নাইট দলে  নিউজিল্যান্ডের ফাস্ট বোলার লাকি ফার্গুসন। প্রসঙ্গত, ২০১৯ বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স করে সবার নজর কেড়েছিলেন নিউজিল্যান্ডের এই পেসার।


কেকেআরের ওয়েবসাইটে  ফার্গুসন বলে দিলেন, "যারা ঘণ্টায় ১৫০ কিমি গতিতে বল করে, তাদের সবসময় ভালো লাগে। কামিন্স একদম অন্য ধরনের এক বোলার। ও কি করতে পারে, সেটা সবাই জানে। প্রায় প্রতি বছরই ও নিজেকে  বিশ্বের সেরা বোলার হিসেবে তুলে ধরে। এখনও ও যথেষ্ট তরুণ। এবং দিন দিন যেন আরও উন্নতি করছে। কামিন্স-এর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কেকেআরের হয়ে লড়াই করতে চাই।"

এরই সঙ্গে লক ডাউন পর্বে তিনি বোলিং নিয়ে কিছু পরীক্ষা নিরীক্ষা করার সুযোগ পেয়েছেন তা জানিয়ে ফার্গুসন বলেন, " স্লোয়ার ও ইয়র্কার ছাড়াও বোলিংয়ে কিছু বৈচিত্র্য আনার চেষ্টা করছি। অনেকদিন খেলার মধ্যে না থাকার পরে, এখন নিজেকে অনুশীলন ও ম্যাচের জন্যে ফিট করে তোলাটাই আসল ব্যাপার।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only