মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

করোনা আতঙ্কে নিজেকে আইপিএল থেকে সরাতে চলেছেন হরভজন সিং



করোনা-আতঙ্কে সংযুক্ত আরব আমিরশাহী থেকে ভারতে ফিরে এসেছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান সুরেশ রায়না। আগে শোনা গিয়েছে, ব্রিটিশ ক্রিকেটার শ্যাম কারেনও চেন্নাই শিবিরে যোগ না দেওয়ার ব্যাপারে ভাবনা-চিন্তা শুরু করে দিয়েছে। এখন আবার শোনা যাচ্ছে, সিএসকে দলের আরও এক ক্রিকেটার হরভজন সিংও নিজেকে সরিয়ে নেওয়ার কথা ভাবছেন। করোনার মধ্যে খেলা নিয়ে ভয় পাচ্ছেন চেন্নাইয়ের আরও এক খেলোয়াড় অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার জোশ হ্যাজলউড। টুর্নামেন্ট শুরু হতে হাতে অনেকটা সময় বাকি। জৈব-সুরক্ষিত পরিবেশে দর্শকবিহীন মাঠেই হবে খেলা। এরপরও অনেকেই বুঝতে পারছেন না টুর্নামেন্টটির ভাগ্যে শেষ পর্যন্ত কী লেখা আছে।


নিয়ম অনুযায়ী আমিরশাহীতে পৌঁছানোর পর আইপিএলের প্রত্যেক দলের খেলোয়াড়, কোচ ও অন্যান্য সদস্যদের ৬ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। চেন্নাই সুপার কিংসের সদস্যদের জন্য ৬ দিনের এই কোয়ারেন্টিন এরই মধ্যে ১৪ দিনের হয়ে গিয়েছে। কারণ দুই ক্রিকেটার দীপক চাহার ও রুতুরাজ গায়কোয়াড়সহ চেন্নাইয়ের ১৩ জনের করোনা ধরা পড়েছে। ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে গিয়েছেন রায়না। সূত্রের খবর, করোনার ভয়েই এটা করেছেন তিনি। দলের আরও অনেক খেলোয়াড় আছে যাদের মনের অবস্থা সুরেশ রায়নার মতো। তাই টুর্নামেন্ট শুরুর আগে অনেকে রায়নার মতো দেশে ফিরতে চাইলে বিপদের মুখে পড়বে আইপিএল। 


দুবাইয়ে দলের সঙ্গে এখনও যোগ দেননি হরভজন। আজ তাঁর দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা। কিন্তু জানা যাচ্ছে, হরভজন দুবাই নাও যেতে পারেন।  কারণ চেন্নাই সুপার কিংসের বর্তমান পরিস্থিতি তাকে উদ্বিগ্ন করে তুলেছে। তিনি দুবাইয়ে যাওয়ার বিমানের তারিখ বদলাতে পারেন। এমনকি  এবারের আইপিএল থেকে নিজেকে সরিয়েও নিতে পারেন তিনি।


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only