বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

আইপিএল খেলতে পারলে এক কোটি টাকা আয় করতে পারতাম : মুস্তাফিজুর



প‍ুবের কলম প্রতিবেদক : শ্রীলঙ্কা সফরের কথা মাথায় রেখে  বাংলাদেশের ক্রিকেটার মুস্তাফিজুর রহমানকে আইপিএলে খেলার অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি)। আর এখন সেই শ্রীলঙ্কা সফর স্থগিত হয়ে যাওয়ার পরে, আইপিএলে না খেলতে পারার হতাশা ধরা পড়ল এই বাংলাদেশী পেসারের গলায়। বেশি ভনিতা না করেই মুস্তাফিজুর বলে দিলেন, আইপিএল খেলতে যেতে পারলে, হয়তো এক কোটি টাকা আয় করা যেত।


প্রসঙ্গত, এবারের আইপিএলের নিলামে নাম ছিল মুস্তাফিজুরের। কিন্তু নিলামে কোনও দলই তাঁকে কেনার আগ্রহ দেখায়নি।  পরে তাঁকে দলে নেওয়ার আগ্রহ দেখার কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্স। নাইটদের হ্যারি গর্নি চোট পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে যান। এবং মুম্বাই ইন্ডিয়ান্সের লাসিথ মালিঙ্গা ব্যক্তিগত কারণে আইপিএল থেকে সরে দাড়ানোর পরে, ওই দুটি ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে মুস্তাফিজুরকে দলে নেওয়ার আগ্রহ প্রকাশ করা হয়।  


কিন্তু আইপিএলের সময়েই, শ্রীলঙ্কা সফরের কথা মাথায় রেখে, তাঁকে আইপিএল খেলার অনুমতি দেয়নি বিসিবি। এদিকে কয়েকদিন আগে বিসিবি, দলের সেই লঙ্কান সফর স্থগিত ঘোষণা করে।সেই প্রসঙ্গে, এবার মুখ খুললেন মুস্তাফিজুর। তিনি বলেন, "বিসিবি যদি জানত যে, শ্রীলঙ্কা সিরিজ স্থগিত হবে, ত হলে হয়তো আমকে আইপিএল খেলার অনুমতি দিত। আর সেখানে খেলতে পারলে হয়তো এক কোটি টাকার মত উপার্জন করতে পারতাম।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only