শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সংযুক্ত আরব আমিরশাহী পৌঁছলেন জেসন হোল্ডার



প‍ুবের কলম প্রতিবেদক : আইপিএলে শনিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের আগে সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছে গেলেন সানরাইজর্স হায়দরাবাদের নতুন সদস্য জেসন হোল্ডার। তিনি ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলের অধিনায়ক। কেকেআরের বিরুদ্ধে অবশ্য হোল্ডার খেলতে পারবেন না। 


কারন, করোনা আবহে আইপিএলের গাইড লাইন  অনুযায়ী, ইউ এ ই-তে পৌঁছানোর পরে তাঁকে এখন ৬ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। এর মধ্যে পরপর তিনবার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পরেই, তিনি সান রাইজার্স দলের সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন।


প্রসঙ্গত, গত বৃহস্পতিবার হায়দরাবাদ ফ্রাইঞ্চাইজির তরফ থেকে জানানো হয়েছিল, অলরাউন্ডার মিচেল মার্শের জায়গায় টিমে আসছেন হোল্ডার। উল্লেখ্য, এই ক্যারিবিয়ান তারকা এর আগে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন।


গত সোমবার আর সি বি'র বিরুদ্ধে ম্যাচে মার্শ গোড়ালিতে চোট পেয়েছিলেন। আর সি বি'র বিরুদ্ধে ইনিংসের পঞ্চম ওভার করতে এসে চোট পান মার্শ। নিজের সেই ওভারও শেষ করতে পারেননি তিনি। মার্শ মাঠের বাইরে চলে যান। ফিল্ডিং-এর সময় আরা মাঠে নামতে পারেননি তিনি। পরে কোনমতে দশ নম্বরে ব্যাট করতে নামেন এবং প্রথম বলেই আউট হয়ে যান।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only