সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

সাদিও মানের জোড়া গোলে চেলসিকে উড়িয়ে দিল লিভারপুল


 

লড়াইটা এতোদিন মাঠের বাইরে থাকলেও রবিবারের স্ট্যামফোর্ড ব্রিজে ছিল একে অপরকে জবাব দেওয়ার পালা। দলবদলের বাজারে চেলসি ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের কতটা লড়াই ছুঁড়ে দিতে পারে, সেদিকেই তাকিয়ে ছিলেন ফুটবল অনুরাগীরা। যদিও ঘরের মাঠে লিভারপুলের বিরুদ্ধে লড়াইয়ে পেরে উঠল না চেলসি। দ্বিতীয়ার্ধে সাদিও মানের জোড়া গোলে চেলসিকে হারল। কাই হ্যাভার্টজ-টিমো ওয়ের্নারকে আপফ্রন্টে রেখেই  দল সাজিয়েছিলেন চেলসি কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড। 


ম্যাচের ১৩ মিনিটে গোল ছেড়ে বেরিয়ে এসে বিপদ ডেকে এনেছিলেন চেলসি গোলরক্ষক কেপা আরিজাবালাগা। প্রতিহত হওয়া একটি বল কর্নার হওয়া থেকে বাঁচাতে গিয়ে গোল ছেড়ে বেরিয়ে আসেন তিনি। কিন্তু গতিতে তাঁকে পরাস্ত করে বলের দখল নিয়ে নেন লিভারপুল স্ট্রাইকার মুহাম্মদ সালাহ। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই চেলসির ১০ জনে হয়ে যাওয়ার সুযোগ নিতে থাকে লিভারপুল। গোল তুলে নিতেও বিশেষ সময় নেয়নি তারা। ৫০ মিনিটে বক্সের ঠিক বাইরে সালাহর সঙ্গে ওয়াল খেলে মানের জন্য ঠিকানা লেখা ক্রস রাখেন ফিরমিনো।


নিখুঁত হেডারে ব্রাজিলিয়ানের ক্রস তেকাঠিতে রেখে দলকে এগিয়ে দেন সেনেগালের ফুটবলার। চার মিনিট বাদে জর্জিনহোকে পাস দিতে গিয়ে বল মানের পায়ে তুলে দেন চেলসির গোলরক্ষক কেপা। এরপর ফাঁকা গোলে বল রাখতে কোনও ভুল হয়নি তাঁর। শেষ অবধি তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only