বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

মমতার নিরাপত্তা আধিকারিক বদল

 


পুবের কলম প্রতিবেদক: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার দায়িত্বে নিয়ে আসা হল প্রবীণ আইপিএস ও রাজ্য পুলিশের এডিজি (ট্র্যাফিক) বিবেক সহায়কে। এতদিন মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্ব যিনি সামলাচ্ছিলেন সেই বিনীত গোয়েলকে স্পেশাল টাস্ক ফোর্সের এডিজি পদে পাঠানো হয়েছে।

বুধবার নবান্ন থেকে রাজ্য পুলিশের শীর্ষ পর্যায়ে বেশ কয়েকজন আধিকারিকের দায়িত্ব রদবদল ঘটানো হয়েছে। জঙ্গলমহলে ফের মাওবাদী উপদ্রব শুরু হতেই নড়েচড়ে বসেছে রাজ্য প্রশাসন। মাওবাদীদের নাশকতামূলক কাজকর্ম রুখতে কাউন্টার ইন্টিলিজেন্স ফোর্সকে ঢেলে সাজানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজ্য পুলিশের দক্ষ অফিসার হিসেবে পরিচিত অজয় নন্দাকে কাউন্টার ইন্টিলিজেন্স ফোর্সের আইজি পদে পাঠানো হয়েছে। এতদিন স্পেশ্যাল টাস্ক ফোর্সের আইজি’র দায়িত্ব সামলাচ্ছিলেন তিনি। আর তাঁর জায়গায় এডিজি পদে নিয়োগ করা হয়েছে গত এক বছরের বেশি সময় ধরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার দায়িত্বে থাকা বিনীত গোয়েলকে। 

এডিজি টেলিকমিউনিকেশন পদে নিয়ে আসা হয়েছে এডিজি ট্রাফিক-২ এন রমেশ বাবুকে।  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তার দায়িত্ব নিয়ে আসা বিবেক সহায়ের জায়গায় অর্থা‍ৎ এডিজি ট্রাফিক পদে পাঠানো হয়েছে অজয় কুমারকে। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only