রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

ইস্টবেঙ্গলের নতুন কোম্পানি গঠন নিয়ে বিলম্ব

 


পুবের কলম ওয়েব ডেস্ক:কয়েকদিন আগে নতুন ইনভেস্টর শ্রী সিমেন্ট এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে শতাব্দীপ্রাচীন ইস্টবেঙ্গল। নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উপস্থিতিতে শেয়ার ছাড়ার ঘোষণা হয়েছে। তবে সেই চুক্তি হয়েছে মৌখিকভাবে। এখনো পর্যন্ত চুক্তিপত্রে সই করেনি দু'পক্ষই। স্বাভাবিকভাবেই নতুন কোম্পানির গঠনের প্রক্রিয়া এখনো শুরু হয়নি। তবে ক্লাব এবং ইনভেস্টর এর পর তাদের আশা দ্রুত সেই প্রক্রিয়া সম্পূর্ণ হবে। 


স্বাভাবিকভাবে চুক্তির পর থেকে যে প্রশ্নটা লাল-হলুদ সমর্থকদের বিচলিত করছিল তা হলো, ক্লাবের নতুন নামকরণ কি হবে? এখনো কোম্পানি তৈরি না হয় ক্লাব এর নামকরণ নিয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। তবে সূত্রের খবর, শ্রী সিমেন্টের কর্তারা ব্লাউজ এর নামকরণ নিয়ে অতোটা চিন্তিত নন। বরং আইএসএলে ইস্টবেঙ্গলের আমি খেলবে ক্লাব এমনটাই শোনা যাচ্ছে। তবে কোম্পানির নামকরণ হবে শ্রী সিমেন্ট এর নাম যুক্ত করেই। এসআরসি ইস্টবেঙ্গল, শ্রী ইস্টবেঙ্গল ইস্টবেঙ্গল এসআরসি এই নাম গুলোর মধ্যে একটি নাম বেছে নেয়া হবে নতুন কোম্পানির নাম হিসেবে।


আসলে শ্রী সিমেন্ট অতীতে কখনও ভারতীয় ফুটবলে ইনভেস্ট করে নি। ফলে বিষয়টি তাদের কাছে সম্পূর্ণ নতুন হওয়ায় তাদের বুঝে নিতে সময় লাগছে। সেই কারণেই অথবা নতুন কোম্পানি গঠনে কিছুটা বিলম্ব হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only