সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

মাঠে ঝগড়া-মারামারি করলেন নেইমাররা



আবারও কলঙ্কের দাগ লাগল পিএসজি বনাম মার্সেই এর ম্যাচে।  ফ্রান্সে এই দুই দলের লড়াই অনেকটা রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার মতো চরম উত্তাপ ছড়ায়। দুই দলের দর্শকরা এর আগে মারামারিতে জড়িয়েছেন। এবার মাঠের মধ্যে উভয় দলের ফুটবলাররাই মারামারিতে জড়িয়ে পড়লেন। ফলাফল হিসেবে ৫টি লাল কার্ড আর ১৭টি হলুদ কার্ড দেখল দুই দলের ফুটবলাররা। লাল কার্ডের তালিকায় নেইমারের নামও আছে। 


প্রথমার্ধ থেকেই বারবার ছোটখাট ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন নেইমার এবং আলভারো গঞ্জালেস। ম্যাচের বিরতির সময়ও নেইমারকে টিভিতে 'বর্ণবাদ' শব্দটি ব্যবহার করতে শোনা গিয়েছে।দ্বিতীয়ার্ধে গঞ্জালেসের মাথায় পেছনে চড় মেরে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছেড়েছেন নেইমার। ম্যাচ শেষে নেইমার দাবি করেছেন, মাঠে আলভারো তার উদ্দেশ্যে বর্ণবাদী মন্তব্য করেছেন। গঞ্জালেসকে উদ্দেশ করে টুইটারে লিখেছেন, ‘আমার একমাত্র আফসোস ওই বদমাশটার মুখে ঘুষি মারতে পারিনি।' লিগ ওয়ানের ম্যাচটিতে পিএসজি হেরে গেছে ১-০ ব্যবধানে। 


নেইমারের ট্যুইটের জবাবে স্প্যানিশ ডিফেন্ডার টুইটারে লিখেছেন, 'বর্ণবাদের কোথাও জায়গা নেই। আমার কেরিয়ার বিতর্কহীন, অনেক সতীর্থের সঙ্গে খেলেছি, প্রতিদিন অনেক বন্ধুর সংস্পর্শে এসেছি। কখনো কখনো আপনাকে শিখতে হবে কীভাবে হারতে হয়, কীভাবে হার মেনে নিতে হয়। অসাধারণ তিন পয়েন্ট পেয়েছি আজ।'


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only