শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

মরগ্যানের থেকে ক্যাপ্টেন্সি শিখতে চান নীতিশ রানা



প‍ুবের কলম প্রতিবেদক: ২০১৯ সালে বিশ্বকাপের জন্যে নিজেকে আইপিএল থেকে সরিয়ে নিয়েছিলেন ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগ্যান। এবং তাঁর নেতৃত্বে সেবার ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ইংল্যান্ড বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়। এবার মোটা টাকা দিয়ে মরগ্যানকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। যে দলের ক্যাপ্টেন দীনেশ কার্তিক। এদিকে নাইটদের আর এক সদস্য, ব্যাটসম্যান নীতিশ রানা মরগ্যানের ক্যাপ্টেন্সি-র প্রসংশা করে তাঁর থেকে অধিনায়কত্বের গুণ শিখতে চান বলে জানালেন। 


উল্লেখ্য, ঘরোয়া ক্রিকেটে দিল্লি টিমের অধিনাযকত্ব করে থাকেন নীতিশ রানা। তিনি সাংবাদিকদের বলেন, "আমি আশা করব, আমার মধ্যেও ক্যাপ্টেন্সির কিছু গুণ থাকুক। যা আমি ঘরোয়া ক্রিকেটে খেলার সময় ব্যবহার করতে পারি এবং একজন খেলোয়াড় হিসেবে আমাকে আরো উন্নত হতে সাহায্য করে।"  এই কেকেআর ব্যাটসম্যান আরও বলছেন, ' যে সব বাঁ হাতি ব্যাটসম্যান বিশ্ব ক্রিকেটে নিজের প্রভাব দেখিয়েছেন, তাদের মধ্যে মরগ্যান অন্যতম। ও একটা সফল টিমের ক্যাপ্টেন, এবং দেশকে বিশ্বকাপ জিতিয়েছে। 


আমি তাঁর থেকে শিখতে চাই।' আইপিএলে সংযুক্ত আরব আমিরশাহিতে পিচ স্পিনারদের সাহায্য করবে বলে মনে করা হচ্ছে। সেক্ষেত্রে তাঁকেও বল করাতে পারেন কেকেআর ক্যাপ্টেন। নীতিশ বলছেন, " বল করা আমার কাছে নতুন কিছু নয়। ঘরোয়া ক্রিকেটে আমি নিয়মিত বল করে থাকি। বোলার হিসেবে নিজেকে উন্নত করার চেষ্টা করছি। আশা করছি, এবারের আইপিএলে বল হাতেও দলকে সাহায্য করতে পারব।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only