রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

জিম্বাবোয়ে সিরিজে বেশি পরীক্ষা নিরীক্ষা নয় : মিসবাহ



প‍ুবের কলম প্রতিবেদক : জিম্বাবোয়ের বিরুদ্ধে ঘরের মাঠে আসন্ন  একদিনের সিরিজে দলে কিছু কম্বিনেশন দেখে নিতে চাইলেও, খুব বেশি পরীক্ষা নিরীক্ষায় যাবেন না, বলে জানিয়ে দিলেন পাকিস্তানের হেড কোচ তথা প্রধান নির্বাচক মিসবাহ উল হক। প্রসঙ্গত,ঘরের মাঠে জিম্বাবোয়ের বিরুদ্ধে পাকিস্তান তিনটি ওয়ানডে এবং তিনটি টি- ২০ ম্যাচ খেলবে।  এই ওয়ানডে সিরিজ, আইসিসি ওয়ানডে সুপার লীগের অন্তর্গত।


মিসবাহ বলেন, " বছর খানেক পরে,  ঘরের মাটিতে ওয়ানডে সিরিজ খেলব বলে আমরা খুব উত্তেজিত। সিরিজে কয়েকটা কম্বিনেশন দেখে নিতে চাই, তবে বেশী পরীক্ষা নিরীক্ষা করতে যাব না।"


এরই সঙ্গে পাকিস্তান দলের কোচ আরও বলেন, "২০২৩ সালের বিশ্বকাপে যোগ্যতা অর্জন করার ক্ষেত্রে এই ওয়ানডে সিরিজের পয়েন্ট গণ্য করা হবে।  তাই এখন থেকে পয়েন্ট তোলার পাশাপশি, ওই বিশ্বকাপের কথা মাথায় রেখে, এখন থেকেই তার জন্যে, কিছু কম্বিনেশন দেখে নেওয়ার সুযোগ পাওয়া যাবে।  দলের রিজার্ভ খেলোয়াড়দের এই সিরিজে দেখে নেওয়ার সুযোগও থাকছে।" প্রসঙ্গত, পাকিস্তান-জিম্বাবোয়ের মধ্যে আসন্ন সিরিজের তিনটি ওয়ানডে ম্যাচ যথাক্রমে ৩০ অক্টোবর, ১ এবং ৩ নভেম্বর। এবং তিনটি টি-২০ ম্যাচ যথাক্রমে ৭,৮ এবং ১০ নভেম্বর।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only