সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

অশ্বিনকে ঠিকমত ব্যবহার করতে পারেনি পাঞ্জাব : শচীন



প‍ুবের কলম প্রতিবেদক : আইপিএলে রবিবার রাতে রাজস্থান রয়্যালস চার উইকেটে হারিয়ে দিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে। ২২৩ রান করেও হারতে হয়েছে পাঞ্জাবকে।  এই ম্যাচের পরে দেশের কিংবদন্তি শচীন টেন্ডুলকার বলেছেন, রাজস্থানের বিরুদ্ধে দলের বোলার মুরুগান অশ্বিনকে ঠিকমত ব্যবহার করতে পারেনি কিংস ইলেভেন। প্রসঙ্গত, অশ্বিন এই ম্যাচে মাত্র ১.৩ ওভার বল করার সুযোগ পান। সেখানে তিনি ১৬ রান খরচ করেন।


কিংস ঈলভেন অধিনয়াক অশ্বিনকে দিয়ে শেষ ওভার বল করতে দেন। ততক্ষনে রাজস্থান ম্যাচ প্রায় পকেটে পুরেই ফেলেছে। শেষ ওভারে তাদের দরকার ছিল মাত্র ২ রান। তার মধ্যেও একটা উইকেট নেন অশ্বিন। ম্যাচের শেষে শচীন টুইট করেছেন, " বড় রান তারা করতে নেমে, রাজস্থান রয়্যালসের স্টিভ স্মিথ, রাহুল এবং সঞ্জু স্যামসন দারুন ব্যাটিং করেছে। আশ্চর্যের ব্যাপার যে, পাঞ্জাবের ফাস্ট বোলাররা বেশি ইয়র্কার বল করেনি। এবং মুরুগান অশ্বিনকে পাঞ্জাব ঠিকমত ব্যবহার করতে পারেনি।"


এদিনের ম্যাচে প্রথমে ব্যাট করে কিংস ইলেভেন পাঞ্জাব নির্ধারিত ২০ ওভারে, ২ উইকেটের বিনিমিয়ে ২২৩ রান করে। জবাবে রাজস্থান ১৯.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২৬ রান তুলে, চার উইকেটে ম্যাচ জিতে নেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only