মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

ছয় নয়, তিন দিন কোয়ারেন্টাইনে রাখা হোক, আবেদন অস্ট্রেলিয়া -ইংল্যান্ড ক্রিকেটারদের

 




পুবের কলম প্রতিবেদক : বর্তমানে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যে ক্রিকেট সিরিজ চলছে। এদিকে আইপিএল শুরু হচ্ছে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে। অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের যে সব ক্রিকেটাররা আইপিএলে খেলবেন, তারা দুবাইয়ে এসে পৌঁছবেন ১৭ সেপ্টেম্বর। এবার নিয়মানুযায়ী দুবাইয়ে আসার পরে ক্রিকেটারদের বাধ্যতামূলক ভাবে কোয়ারেন্টাইনে থাকতে হবে। সেক্ষেত্রে ওই ক্রিকেটারদের আইপিএলের প্রথম একটি-দুটি ম্যাচে পাবে না দলগুলি। তাই অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ওই খেলোয়াড়দের তরফ থেকে বিসিসিআই- এর কাছে আবেদন করেছে, যাতে তাদের ৬ দিনের বদলে, তিন দিনের কোয়ারেন্টাইন পর্বে রাখা হয়।

জানা গিয়েছে, একজন বিগ-হিটার অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ওই সমস্ত ক্রিকেটারদের সবার তরফ থেকে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে ওই অনুরোধ করে আবেদন পত্র লিখেছেন।

বোর্ডের এক কর্তা বলেন, "হ্যাঁ, এই অনুরোধ সম্বলিত চিঠি  আমাদের কাছে এসে পৌঁচেছে। তাদের বক্তব্য, তারা সিরিজে সবসময় ' জৈব সুরক্ষা' বলযে রয়েছেন এবং বাইরের লোকেদের সঙ্গে কোনও ভাবেই সংস্পর্শে আসেননি তাই, তাদের ক্ষেত্রে তিন দিন কোয়ারেন্টাইন পর্ব রাখেলই হবে। এতে তারা প্রথম থেকেই আইপিএল খেলার সুযোগ পাবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only