মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

আমরা চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দাবিদার : রাবাদা

 

পুবের কলম প্রতিবেদক : ২৪ ঘন্টা আগেই দিল্লি ক্যাপিটালসের তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ান বলেছিলেন, " এবার আমরা আইপিএল জিততেই পারি।" এবার সতীর্থর সঙ্গে গলা মিলিয়ে দলের দক্ষিণ আফ্রিকান পেস বোলার কাগিসো রাবাদা জানিয়ে দিলেন, চাম্পিয়ন হওয়ার অন্যতম দাবিদার তাদের দল। প্রসঙ্গত, এবারের আইপিএল শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে। সংযুক্ত আরব আমিরাতে।

৬ দিনের কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে সোমবার থেকে দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন রাবাদা। গতবারের আইপিএলে এই প্রোটিয়াস বোলার ১২টি ম্যাচ থেকে ২৫টি উইকেট দখল করেছিলেন। এবং তাঁদের দল (দিল্লি ক্যাপিটালস ) প্লে- অফে উঠেছিল। 

একটি সংবাদ মাধ্যমে রাবাদা বলেন, " গতবার আমাদের আইপিএল অভিযান বেশ ভালো গিয়েছে। এবারও আমরা যে কোনও দলকে চ্যালেঞ্জ জানাতে পারি এবং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হতে পারি।  কারন, ২০১৯- এ আমরা  চ্যাম্পিয়নশিপের অনেক কাছাকাছি পৌঁছে গিয়েছিলাম।" এরই সঙ্গে দক্ষিণ আফ্রিকান পেসারের সংযোজন, " এবার অবশ্য নতুন করে সবকিছু শুরু করতে হবে। আমাদের টিম এবারও দারুন শক্তিশালী । আশা করব, টুর্নামেন্ট আমরা দুর্দান্ত ভাবে শুরু করতে পারব এবং চ্যাম্পিয়ন হয়ে শেষ করতে পারব। প্রথিযোগিতায় আমরা সবথেকে ধারাবাহিক টিম হয়ে উঠতে চাই।"

অনুশীলনে ফিরে কেমন লাগছে ? এই প্রশ্নের উত্তরে রাবাদা বলছেন, "দারুন। কিছু পুরনো এবং কিছু নতুন সতীর্থদের সঙ্গে প্রাক্টিস করতে পেরে খুব ভালো লাগছে, এবং নিজেকে তরতাজা অনুভব করছি।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only