বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

রায়নার অভাব অনুভূত হবে : জোন্স



প‍ুবের কলম প্রতিবেদক:  দলের তারকা ক্রিকেটার সুরেশ রায়নার অনুপস্থিতিতে, আইপিএলে তিন বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবার উদ্বেগের মধ্যে থাকবে বলে মনে করছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন খেলোয়াড় ডিন জোন্স। প্রসঙ্গত, ব্যাক্তিগত কারণে এবার আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন চেন্নাই সুপার কিংসের দুই ক্রিকেটার-সুরেশ রায়না এবং হরভজন সিং।


স্টার স্পোর্টসে জোন্স বলেন, 'প্রতিযোগিতায় রায়নার না থাকায় অবশ্যই সি এস কে'র কাছে উদ্বেগের বিষয়। আইপিএলে রান সংগ্রহকারী-দের মধ্যে ওর নাম প্রথম দিকে আসবে। রায়না বাঁ হাতি ব্যাটসম্যান, যে স্পিন বলের বিরুদ্ধে দারুন খেলে। আর এবার চেন্নাইয়ের অধিকাংশ ক্রিকেটারই ডান-হাতি। যেটা ওদের বিরুদ্ধে যেতে পারে।"


রায়নার জায়গায় ব্যাটসম্যান হিসেবে একজন বাঁ হাতিকেই অগ্রাধিকার দিচ্ছেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন ক্রিকেটার। রায়নার অভাব কি ভাবে দল পূরণ করে, সেটা সবাই দেখতে আগ্রহী। আমার মনে হয়, এক্ষেত্রে  স্যাম কুরান বা রবীন্দ্র জাদেজার কথা ভাবা যেতে পারে। জোন্স আরও বলছেন, "ধোনি নিজে অনেকদিন খেলার বাইরে। ভাজ্জি, রায়না বাড়ি চলে গিয়েছে। এখন দেখার ফ্লেমিং আর ধোনি মিলে এই ব্যাপারগুলো কিভাবে সামাল দেয়।"

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only